পঞ্চম বর্ষে নিউজ টোয়েন্টিফোর, সবাইকে সঙ্গে নিয়ে আরো এগিয়ে যাওয়ার প্রত্যাশা

নিজস্ব প্রতিবেদক

পঞ্চম বর্ষে পা রাখলো, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের, সবশেষ প্রযুক্তি নির্ভর টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। শুভ জন্মদিন। এক ঝাঁক তরুণের মেধা আর অভিজ্ঞ অভিভাবকদের তত্ত্বাবধানে, বাংলার মানুষের ঘরে ঘরে পৌঁছার চেষ্টা করেছে নিউজ টোয়েন্টিফোর। এবার করোনা পরিস্থিতির কারণে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনে বেশ কাঁটছাঁট করা হয়েছে।

 

স্বপ্ন, সুখে-দুখে, ঘটনা-দুর্ঘনায়, আন্দোলন-সংগ্রামে, রাজনীতির ডামাডোলে কিংবা ‘ষাড়ের লড়াই-ভল্লুকের জরে’ ; বাংলার কোটি মানুষের, সাথে থাকবার। অভিভাবক হয়ে, বন্ধু হয়ে, সহযোদ্ধা হয়ে, কাঁধে কাঁধে মিলিয়ে, কিছু মানুষের, এক সারিতে দাঁড়ানো। যাত্রা শুরু

স্বপ্নপূরণের দ্বিতীয় ধাপে, স্বপ্নের ফেরিওয়ালাদের সন্ধান, অগ্নীপরীক্ষায় খুঁজে আনা, খাঁটিঁ সোনা । সৃষ্টিশীল আর কর্মঠ, কিছু মানুষের একাত্ততা।

তারুণ্য আর অভিজ্ঞতার অনন্য সমন্বয়ে, নিরলস ছুটে চলেছে নিউজ টোয়েন্টিফোর। তুলে এনেছে, খবর। দেখিয়েছে, ঘটনা আবার তার পেছনের ঘটনা।
সংবাদকে দু:সংবাদের ঘেরাটপ থেকে বের করে, সুসংবাদে সম্ভাবনার বাংলাদেশের কথা বলেছে, নিউজ টোয়েন্টিফোর।
টিভি পর্দার বাইরে, ডিজিটাল প্ল্যাটফর্মেও সমানভাবে সরব নিউজ টোয়েন্টিফোর। ফেসবুক, ইউটিউব কিংবা ওয়েবেও, যে কেনো সংবাদ তাৎক্ষণিক নেটিজেনদের কাছে পৌঁছে দিচ্ছে, টিম নিউজ টোয়েন্টিফোর।   

শৃঙ্খলা, আন্তরিকতার আর ভালোবাসার এক সংসার নিউজ টোয়েন্টিফোর। ,যার কলেবরে, বিশ্বসেরা, সর্বশেষ প্রযুক্তি। যেখানে আছে, দেশসেরা, পরীক্ষিত, স্বপ্নপূরণে দৃঢ প্রতীজ্ঞ, অপরাজেয় তারুণ্য। যাদের অভিভাবক, একদল পেশাদার অভিজ্ঞ মানুষ।  

নিরপেক্ষ না হয়ে জনগণের পক্ষে থেকে, সামনের দিনগুলোতে, ঝিনুক ভেঙে মুক্তোর মত ‘সত্য’ খবর বের করে আনবেই, টিম নিউজ টোয়েন্টিফোর।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ