রবিবার, ৯ আগস্ট, ২০২০ | আপডেট ০২ মিনিট আগে

মেসিদের ফের করোনা টেস্ট

অনলাইন ডেস্ক

মেসিদের ফের করোনা টেস্ট

লা লিগা শেষ হয়ে গেছে আরও বেশ কিছুদিন আগে। এরই মধ্যে ছুটি পেয়ে স্ত্রীকে নিয়ে মেসি চলে গেলেন ইবিজি সমূদ্র সৈকতে। সঙ্গী হলেন ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজ এবং তার স্ত্রী।

চুটিয়ে কয়েকদিন ছুটি কাটানোর পর অবশেষে মাঠে ফিরতে হচ্ছে লিওনেল মেসিদের। সামনেই চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ। ইতালিয়ান ক্লাব ন্যাপোলির বিপক্ষে নিজেদের মাঠেই মাঠে নামবে বার্সা। প্রথম লেগের ম্যাচ ড্র হয়েছিল ১-১ গোলে। ফলে, কোয়ার্টার ফাইনালে উঠতে হলে ৮ আগস্ট ঘরের মাঠ ন্যু ক্যাম্পে নাপোলিকে হারাতেই হবে।


সে জন্য এখনও প্রস্তুতি শুরু করতে যাচ্ছে বার্সা। তবে তার আগে কোনো ফুটবলার করোনা পজিটিভ কি না, সেটা জানতে টেস্ট করা হচ্ছে মেসিসহ বার্সেলোনা ফুটবলারদের।

আজই অনুশীলনে ফিরেছে মেসি অ্যান্ড কোং। তার আগে সোমবার বার্সা ফুটবলারদের সবার করোনা টেস্ট করা হয়েছে। যদিও কারো শরীরে প্রাণঘাতি এই ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি। একভাবে টেস্ট করা হয়েছিল রিয়াল মাদ্রিদ ফুটবলারদের এবং স্ট্রাইকার মারিয়ানো দিয়াজকে করোনা পজিটিভ পাওয়া গেছে।

উয়েফার হেলথ প্রটোকলেই এই টেস্ট করাতে হয়েছে ফুটবলারদের। মোট ৬দিনের ছুটি কাটিয়েছেন মেসিরা। ছুটিতে গিয়ে কোনো ফুটবলার করোনা আক্রান্ত হলেন কি না তা জানতেই এভাবে টেস্ট করা হলো ফুটবলারদের।

ন্যাপোলিকে হারিয়ে যদি বার্সা কোয়ার্টার ফাইনালে উঠতে পারে, তাহলে লিসবনে যাওয়ার আগে ১৫ দিনের কোয়ারেন্টাইন পালন করতে হবে তাদেরকে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য