শ্রীদেবীর শেষ বাড়ি ফেরা

শ্রীদেবীর শেষ বাড়ি ফেরা

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

অবশেষে জট কাটিয়ে দেশে ফিরছে শ্রীদেবীর মরদেহ।  ময়নাতদন্ত এবং প্রয়োজনীয় তদন্তের পর মঙ্গলবার দুপুরে শ্রীদেবীর পরিবারের হাতে তাঁর মরদেহ তুলে দেওয়া হয়। সব ঠিক থাকলে আজ (মঙ্গলবার) রাত ৯টার মধ্যেই শ্রীদেবীর মরদেহ মুম্বাই পৌঁছানোর কথা।

দুবাইয়ের স্থানীয় সংবাদমাধ্যম খালিজ টাইমস জানায়, দুবাইয়ের মর্গ থেকে শ্রীদেবীর দেহ হস্তান্তর করা হয়েছে তাঁর ভাগ্নেকে।

সেখান থেকে শ্রীদেবীর দেহ নিয়ে বিমানবন্দরের উদ্দেশে রওনাও হয় কাপুর পরিবার।  

সূত্র জানায়, মুম্বাইয়ের ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে নামবে অনিল আম্বানির বিশেষ চার্টাড বিমান। সেখান থেকেই লোখন্ডওয়ালাতে নিজের বাড়িতে শেষবার নিয়ে আসা হবে বলিউডের প্রথম নারী সুপারস্টারকে।

news24bd.tv

উল্লেখ্য, শনিবার দুবাইয়ের বিলাসবহুল হোটেল জুমিরাহ এমিরেটস টাওয়ারে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় শ্রীদেবী কাপুরের দেহ।

প্রথমে হোটেলের মেডিকেল দল সংজ্ঞাহীন শ্রীদেবীর চিকিৎসা শুরু করেন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। ৫৪ বছরেই মেঘে ঢাকা পড়ে বলিউডের এ তাঁরা।  

প্রয়াত এই অভিনেত্রী ভারতের খ্যাতমান প্রযোজক বনি কাপুরকে বিয়ে করেন। বিয়ের পর প্রায় ১৫ বছর বিরতীর পর ২০১২ সালে গৌরী শিন্ডে পরিচালিত ‘ইংলিশ-ভিংলিশ’ ছবিটির মাধ্যমে আবার চলচ্চিত্রে ফেরেন। ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। গত বছর রবি উদ্যাওয়ারের ‘মম’ ছবিতে অভিনয় করে বক্স অফিসে সমালোচকদের প্রশংসা অর্জন করেন তিনি।

সম্পর্কিত খবর