চাঁপাইনবাবগঞ্জে ১০টি বাড়ি ভাঙচুর, গরু-ছাগল ও টাকা লুট

চাঁপাইনবাবগঞ্জে ১০টি বাড়ি ভাঙচুর, গরু-ছাগল ও টাকা লুট

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সন্ত্রাসের জনপদ খ্যাত চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার মরদানায় দু’দফা হামলা চালিয়ে প্রায় ১০টি বাড়ি ভাঙচুরসহ গরু ছাগল ও গরু বিক্রির প্রায় ৫লাখ ১০হাজার টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।  

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাত ৮টার দিকে এবং আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে। এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে মরদানায় আধিপত্য বিস্তার নিয়ে সালাম গ্রুপের সাথে জেম
গ্রুপের দ্বন্দ্ব বিরাজ করছে।

এদিকে সম্প্রতি মরদানায় গরুর ঘাস খাওয়া নিয়ে বোমা বিস্ফোরণে সালাম গ্রুপের সাইফুদ্দিন সফু হত্যাকাণ্ডের ঘটনায় মামলা দায়েরের পর ১৩জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে মামলার প্রধান আসামি জেমসহ তার লোকজন পলাতক রয়েছে। এই সুযোগে দুর্বৃত্তরা গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে এবং আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে দু’দফা হামলা চালিয়ে ৬টি বাড়ি ভাঙচুরসহ গরু-ছাগল ও গরু বিক্রির ৫লাখ ১০হাজার টাকা লুট করে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।

অভিযোগে জানা গেছে, দুর্বৃত্তরা নয়াটোলা গ্রামের মর্তুজা, কালাম আলী, সাইফুল, সাইদুর আলী, আতাবুর, মতিবুর এবং পুকুরটোলা গ্রামের জেন্টু, আব্দুস সত্তার ও এরফানের বাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়ে গরু-ছাগল লুটসহ ৩টি পরিবারের গরু বিক্রির ৫লাখ ১০হাজার টাকা নিয়ে গেছে।

বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এ ব্যাপারে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ ধরনের তথ্য তার জানা নেই। এদিকে শিবগঞ্জ থানার ওসি মো. শামসুল আলম শাহ’র সাথে যোগাযোগ করা হলে
তিনি ফোন রিসিভ করেননি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর