প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি

অনলাইন ডেস্ক

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের জনগণকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রীকে পাঠানো এক শুভেচ্ছা বার্তায়, প্রতিবেশী দেশ ভারতের প্রধানমন্ত্রী বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি বাংলাদেশের জনগণ ও সরকারকে আন্তরিক শুভেচ্ছা জানাই। ’

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, নরেন্দ্র মোদি তাঁর শুভেচ্ছা বার্তায় জানান ঈদুল আজহা ভারতের কিছু অংশেও উদযাপিত হয় এবং এটি দুই দেশের গভীর ঐতিহাসিক ও সাংস্কৃতিক বন্ধনকে মনে করিয়ে দেয়।

নরেন্দ্র মোদি বলেন, ‘আমরা আশা করি, এই উৎসব আমাদের দুই দেশের সমাজকে শান্তি ও সহিষ্ণুতার চেতনায় সমৃদ্ধ করবে এবং আমাদের মধ্যকার ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্কের প্রচার করবে।

ভারতের প্রধানমন্ত্রী বলেন, ‘কোভিড-১৯ মহামারির বিরুদ্ধে আমাদের দুই দেশেরই চলমান লড়াইয়ে শেখ হাসিনার সক্ষম নেতৃত্বের অধীনে বাংলাদেশের গৃহীত পদক্ষেপের প্রশংসা করি আমরা। ’

‘আমার দৃঢ় বিশ্বাস, বাংলাদেশ এই প্রতিকূল সময় কাটিয়ে ওঠবে। আমরা স্বাস্থ্য খাতের সক্ষমতা বৃদ্ধিসহ যে কোনো উপায়ে আপনাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য প্রস্তুত রয়েছি’, যোগ করেন নরেন্দ্র মোদি।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ