পটুয়াখালীতে দু'গ্রুপের সংঘর্ষে আওয়ামী লীগ নেতার দুই ভাই নিহত

পটুয়াখালীতে দু'গ্রুপের সংঘর্ষে আওয়ামী লীগ নেতার দুই ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পটুয়াখালীর বাউফলের কেশবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালেহ উদ্দিন পিকু ও সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দিন লাভলু গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সভাপতি সালেহ উদ্দিন পিকুর দুই ভাই নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন বেশ কয়েকজন। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

গতকাল রোববার সন্ধ্যায় কেশবপুর কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবলীগ নেতা ইসাত সভাপতির আপন ভাই ও রুম্মান চাচাতো ভাই বলে নিশ্চিত করেছে পুুলিশ। দু'গ্রুপই স্থানীয় এমপি আ স ম ফিরোজের সমর্থক বলে জানা গেছে।
পটুয়াখালীর সিনিয়র সহকারী পুলিশ সুপার (বাউফল সার্কেল) ফারুক হোসেন জানান, আগামী ডিসেম্বরে কেশবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে গত শুক্রবার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক (ইউপি চেয়ারম্যান) গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়।

এরই জের ধরে রোববার সন্ধ্যায় সাধারণ সম্পাদক ও চেয়ারম্যানের সমর্থকরা সভাপতির আপন ভাই যুবলীগ নেতা ইসাত ও চাচাতো ভাই রুম্মানকে কুপিয়ে হাত পায়ের রগ কেটে দেয়।

পরে স্থানীয়রা উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের দু'জনকেই মৃত ঘোষণা করেন। এ ঘটনায় অভিযান চালিয়ে চারজনকে আটক করা হয়েছে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ