খুলনায় ট্রিপল মার্ডার: আদালতে জাফরিনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

খুলনায় ট্রিপল মার্ডার: আদালতে জাফরিনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার মশিয়ালীতে ট্রিপল হত্যাকাণ্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন মামলার অন্যতম আসামি জাফরিন হাসান। সোমবার মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে তিনি এ জবানবন্দি দিয়েছেন। এছাড়া এই মামলায় গ্রেপ্তার হওয়া চার আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়, ১৬ জুলাই রাতে জাকারিয়া-জাফরিনদের গুলিতে একই সঙ্গে মশিয়ালী গ্রামের নজরুল ইসলাম, গোলাম রসুল ও সাইফুল ইসলাম নিহত হয়।

এসময় গুলিবিদ্ধ হয় আরো ১০ জন। পরে বিক্ষুব্ধ গ্রামবাসী জাকারিয়ার আত্মীয় জিহাদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করে ও জাকারিয়াদের বাড়ি-ব্যবসা প্রতিষ্ঠানে আগুন ধরিয়ে দেয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির ইন্সপেক্টর এনামুল হক জানান, রিমান্ডে দেওয়া তথ্য অনুযায়ী এর আগে রোববার রাতে মশিয়ালী গ্রামে শেখ বাড়ির কবরস্থানে ৩ রাউন্ড ফায়ার্ড কার্তুজ এবং সরদার বাড়ির পেছনে ডোবায় প্লাস্টিকের বাজারের ব্যাগের ভেতর পলিথিনে মোড়ানো অবস্থায় দুইটি দেশীয় ওয়ানশুটার গান ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার
হয়েছে।

পুলিশ কর্মকর্তারা জানায়, সোমবার হত্যাকাণ্ডের দায় স্বীকার করে জাফরিন মহানগর ম্যাজিস্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।

জবানবন্দিতে তিনি হত্যাকাণ্ডে একাধিক আগ্নেয়াস্ত্র ব্যবহারের কথা স্বীকার করেছেন। মামলার অন্য আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর