দীর্ঘ চার মাস বন্ধ থাকার পর চালু হলো নরসিংদীর ড্রিম হলিডে পার্ক

মো. হৃদয় খান, নরসিংদী:

দীর্ঘ চার মাস বন্ধ থাকার পর চালু হলো নরসিংদীর ড্রিম হলিডে পার্ক

প্রায় চার মাস বন্ধ থাকার পর সীমিত পরিসরে চালু হলো নরসিংদী জেলার সবচেয়ে বড় বিনোদন কেন্দ্র ড্রিম হলিডে পার্ক। করোনা মহামারির কারণে আগের তুলনায় কম সংখ্যক দর্শনার্থী আসছেন পার্কটিতে।

 লোক সমাগম এড়াতে বন্ধ রাখা হয়েছে কিছু রাইডস। তবে দর্শনার্থীদের সর্বোচ্চ সুরক্ষায় নেয়া হয়েছে বিশেষ ব্যবস্থা। মাস্ক পরে সবাইকে ঢুকতে হচ্ছে পার্কে, বাদ পড়ছে না শিশুরাও। আর প্রত্যেকের তাপমাত্রা পরীক্ষা করেই দেয়া হচ্ছে প্রবেশের অনুমতি। এমনকি হ্যান্ড স্যানিটাইজার ব্যবহারের পরেই বিভিন্ন রাইড উপভোগ করতে দেয়া হচ্ছে। রয়েছে সামাজিক দূরত্ব মেনে চলার সতর্কবার্তাও।

দর্শনার্থীরা জানায়, দীর্ঘ সময় লকডাউনে বন্দী অবস্থায় ছিলাম। তাই এতদিন পর হলেও একটু প্রকৃতির ছোয়া নিতে পরিবার পরিজন নিয়ে ড্রিম হলিডে পার্কে আসা। 

এছাড়া এখানে বাচ্চাদের জন্য আকর্ষণীয় রাইড থাকায় বাচ্চারাও আনন্দ করতে পারে। করোনাকে উপেক্ষা করে ঈদের ছুটিতে আনন্দ উপভোগ করতে পরিবার পরিজন নিয়ে পার্কে আসছেন বলে জানান দর্শনার্থীরা।

বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, কর্ণফুলী ট্যানেল সহ বিভিন্ন স্থাপনা স্থান পেয়েছে পার্কটিতে।

নরসিংদী ড্রিম হলিডে পার্কের ম্যানেজার ধীমান সাহা নিউজ টোয়েন্টিফোরকে জানায়, সরকারের অনুমতি পাওয়ার পরও দর্শনার্থীদের স্বাস্থ্য ঝুকির কথা বিবেচনা করে এতদিন পার্কটি বন্ধ রাখা হয়েছিল। ঈদের ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে দর্শনার্থীদের সর্বোচ্চ সুরক্ষা নিশ্চিত করে পার্কটি পুনরায় চালু করা হয়েছে।

দর্শনার্থীদের সুরক্ষার কথা চিন্তা করে আমরা ‘নো মাস্ক, নো এন্ট্রি’ চালু করেছি। জীবানুনাশক ট্যানেল, হ্যান্ড স্যানিটাইজার সহ কিছুক্ষন পর পরই পুরো পার্কে জীবানুনাশক স্প্রে করা হচ্ছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য