খুন করা হয়েছে সুশান্তকে, মহারাষ্ট্র সরকারের দিকে অভিযোগের আঙ্গুল বিজেপির

অনলাইন ডেস্ক

খুন করা হয়েছে সুশান্তকে, মহারাষ্ট্র সরকারের দিকে অভিযোগের আঙ্গুল বিজেপির

​সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি। তাঁকে খুন করা হয়েছে। সুশান্তের মৃত্যুর ঘটনায় কাউকে আড়াল করতে চাইছে মহারাষ্ট্র সরকার এমনটাই অভিযোগ করেছেন বিজেপি নেতা নারায়ণ রানে।

তিনি অভিযোগ করেন, সুশান্তের মৃত্যুর ঘটনায় কাউকে আড়াল করতে চাইছে মহারাষ্ট্র সরকার। সেই কারণেই সুশান্তের মৃত্যুর তদন্তে গুরুত্ব দেওয়া হচ্ছে না। যদিও বিজেপির অভিযোগের ভিত্তিতে অবশ্য মহারাষ্ট্র সরকারের তরফ থেকে পাল্টা কোনও মন্তব্য করা হয়নি।

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার যাতে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়, মঙ্গলবার তার সুপারিশ করে বিহার সরকার। মঙ্গলবার সকালে সুশান্তের বাবা কে কে সিংয়ের সঙ্গে সে রাজ্যের ডিজিপি কথা বলেন। এরপরই সুশান্তের মৃত্যুর তদন্তভার যাতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার হাতে তুলে দেওয়া হয়, সে বিষয়ে সুপারিশ করা হবে বলে জানানো হয়। এরপরই নিজেদের সিদ্ধান্তের কথা প্রকাশ করেন বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার।

অন্যদিকে মুম্বই পুলিশের কমিশনার পরমবীর সিং জানান, রিয়া চক্রবর্তী কোথায় রয়েছেন এই মুহূর্তে, তা জানা নেই। তবে সুশান্তে মৃত্যুর তদন্তে পুলিশকে রিয়া পূর্ণ সহযোগিতা করছেন। তাঁকে যখনই জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হচ্ছে, তিনি থানায় হাজির হচ্ছেন বলেও দাবি করেন মুম্বইয়ের পুলিশ কমিশনার।

সূত্র: জি ২৪ ঘণ্টা

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

মন্তব্য