বাগেরহাটে করোনা আক্রান্ত ৬৩৮, ১৬ জনের মৃত্যু

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে করোনা আক্রান্ত ৬৩৮, ১৬ জনের মৃত্যু

বাগেরহাটে জেলায় দ্রুত বাড়ছে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো দুজনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৩৮ জনে। আক্রান্তদের মধ্যে আইনজীবী, চিকিৎসকসহ ১৬ জনের মৃত্যু হয়েছে।

জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাট জেলার ৯টি উপজেলায় এপর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে বাগেরহাট সদরে ১৭১ জন, ফকিরহাটে ১৫২ জন, শরণখোলায় ৬০ জন, মোংলায় ৬০ জন, চিতলমারীতে ৫৪ জন, কচুয়ায় ৪৮ জন, রামপালে ৪৮ জন, মোল্লাহাটে ৪১ জন ও মেরেলগঞ্জে ১৩ জন। করোনা আক্রান্তদের মধ্যে মৃত্যু হয়েছে ফকিরহাট উপজেলায় ৯ জন, বাগেরহাট সদরে ২ জন, মোংলা উপজেলায় ২ জন, শরণখোলায় ১ জন, কচুয়ায় ১ জন ও মোরেলগঞ্জে ১ জন। এপর্যন্ত সুস্থ্য হয়েছেন ৫১০ জন করোনা আক্রান্ত রোগী।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে রয়েছে মোল্লাহাট উপজেলায় দুজন। এই নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৬৩৮ জনে। আক্রান্তদের মধ্যে ১৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ্য হয়েছেন ৫১০ জন। অন্যরা চিকিৎসাধীন রয়েছেন।

নতুন করোনা আক্রান্তদের বাড়িতে ও প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হয়েছে। এসব করোনা আক্রান্তদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহ করা হচ্ছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

মন্তব্য