মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০১৯ | আপডেট ১১ মিনিট আগে

দুবাইয়ে তামিমের ছেলের জন্মদিন পালন

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

দুবাইয়ে তামিমের ছেলের জন্মদিন পালন

দেশসেরা ওপেনার তামমি ইকবাল স্ত্রী সন্তান নিয়ে অবস্থান করছেন সংযুক্ত আরব আমিরাতে। টাইগার ওপেনারের একমাত্র ছেলে আরহাম ইকবাল খানের জন্মদিন আজ। মাহমুদুল্লাহ রিয়াদ-মোস্তাফিজুর রহমানদের সঙ্গে এবার ছেলের জন্মদিন সংযুক্ত আরব আমিরাতে পালন করেছেন তামিম ইকবাল। ২০১৬ সালের এই দিনে ব্যাংককে জন্ম হয় আরহাম ইকবাল খানের।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলতে স্ত্রী-সন্তান সহ তামিম ইকবাল এখন সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। এই টুর্নামেন্টে অংশ নিতে মাহমুদুল্লাহ রিয়াদ, মোস্তাফিজুর রহমান এবং সাব্বির রহমানও রয়েছেন সেখানে।

৩ বছরে পা দেয়া আরহাম ইকবাল খানের জন্ম ২০১৬ সালের ২৮ ফেব্রুয়ারি। ছোট্ট আরহামের বিভিন্ন মজার কর্মকাণ্ডের ছবি আর ভিডিও সোশ্যাল সাইটের কল্যাণে সবসময়ই দেখতে পান ভক্তরা। তার তিন বছরে পদার্পণ উপলক্ষে দেশের বাইরে পার্টির আয়োজন করেন তামিম দম্পতি।

বুধবার মুস্তাফিজুর রহমান সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেছেন। 

তিনি লিখেছেন, প্রিয় মুখগুলোর সাথে আরহামের জন্মদিন পার্টিতে কিছু ভালো সময় উপভোগ করছি। তার জন্য শুভ কামনা। মুস্তাফিজ এখনও বিবাহিত নন। বেচারা তাই একাই ছবিতে পোজ দিয়েছেন। সবাইকে একটি রেস্টুরেন্টে খাবার খেতেও দেখা যাচ্ছে। দেশের বাইরে সতীর্থরা একসাথে বেশ আনন্দঘন কিছু সময় কাটিয়েছেন। 

ইনস্টাগ্রামে মুস্তাফিজের পোস্টে অনেক ভক্তরাই মজা করে লিখেছেন, মুস্তাফিজ ভাই তো দেখছি একাই সিঙ্গেল।

পিএসএলে তামিম ইকবাল ও সাব্বির রহমান খেলছেন পেশোয়ার জালমির হয়ে। মুস্তাফিজুর রহমান খেলছেন লাহোর কালান্দার্সের হয়ে। মাহমুদুল্লাহ রিয়াদ খেলছেন কোয়েটা গ্লাডিয়েটরসের হয়ে।

মন্তব্য