পুকুরে গোসল করা নিয়ে হামলায় যুবক নিহত

নোয়াখালী প্রতিনিধি:

পুকুরে গোসল করা নিয়ে হামলায় যুবক নিহত

নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনী পৌর হাজিপুর এলাকায় পুকুরে গোসল করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আব্দুল্লাহ আল নোমান হৃদয় নামের এক যুবক খুন হয়েছেন। নিহত হৃদয় পৌরসভার ৮ নং ওয়ার্ডের আসলাম হাজ্বি বাড়ীর আব্দুর রহিমের ছেলে। 

শনিবার সকালে ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে এবং এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার জুম্মার নামাজের পর এলকার স্থানীয় আকাশ মিয়ার পুকুরে গোসল করতে যায় হৃদয়। গোসল করার সময় তুচ্ছ বিষয় নিয়ে একই এলাকার সোহাগের সাথে কথা কাটাকাটি হয়। 

এর কিছুক্ষণ পর সোহাগ নেতৃত্বে ১০ থেকে ১৫ জনের একটি সন্ত্রাসী দল বাড়ির সামনে এসে হৃদয়কে হামলা করে। এ সময় ধারাল ছুরি দিয়ে হৃদয়ের পেটে কয়েকটি আঘাত করে। এ সময় হৃদয়ের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে সদরের ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। 

এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পৌর মেয়র আক্তার হোসেন ফয়সল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় পৌর মেয়র ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন।

এদিকে ঘটনার সত্যতা স্বীকার করে বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী জানান, ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ৬ জনকে আটক করেছে এবং এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল

মন্তব্য