ছাত্রলীগের এ কী কাণ্ড!

ছাত্রলীগের এ কী কাণ্ড!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক ছাত্রলীগ নেতার পায়ের রগ কাটল আরেক ছাত্রলীগ নেতা। । এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন ধারাল অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে প্রকাশ্যে মহড়া দিয়েছে। এতে জনমনে চরম আতঙ্কের সৃষ্টি হয়।

ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনায় সংঘর্ষ হয়নি। বুধবার দুপুরে উপজেলার ভুলতা পুরাতন বাজার এলাকায় ঘটে এ ঘটনা।  

আহত ওই ছাত্রলীগ নেতার নাম আরিফ হোসেন (২৪)। তিনি উপজেলার পাচাইখা এলাকার মৃত আইবুর রহমানের ছেলে।

তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার আমলাবো এলাকায় নুরে আলম ও ইমন নামে দুই ছাত্রলীগ কর্মী মিলে প্রতিপক্ষ অপর ছাত্রলীগ কর্মী দুর্জয়কে লাঠিপেটা করে।

লাঠিপেটা করার সময় সুমন মিয়া নামে একজন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। পরে রাত আটটার দিকে দুর্জয়সহ তার লোকজন ভুলতা পুরাতন বাজারের চায়ের দোকানে গিয়ে সুমন মিয়াকে না পেয়ে সুমনের বাবা জিন্নাত হোসেনকে মারধর ও শরীরে গরম পানি ঢেলে দেয়। এ সময় জিন্নাত হোসেনসহ তার লোকজনের সঙ্গে দুর্জয়ের হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে বুধবার দুপুরে দুর্জয়সহ তার লোকজন রামদা, চাপাতি, চাইনিজ কোড়ালসহ ধারাল অস্ত্রে সজ্জিত হয়ে ভুলতা পুরাতন বাজার এলাকায় মহড়া দেয়।

প্রতিপক্ষ নুরে আলম ও ইমনসহ তাদের লোকজনও ধারাল অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পাল্টা মহড়া দেয়। এতে উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনার সৃষ্টি হয়। একপর্যায়ে দুর্জয়সহ তার পক্ষের লোকজন প্রতিপক্ষ নুরে আলম ও ইমন সমর্থক আরিফ হোসেনকে একা পেয়ে তার ওপর হামলা চালায়। এ সময় অস্ত্র দিয়ে আরিফের ডান হাতের একটি আঙুল ও বা পায়ের দুটি রগ কেটে ফেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। আপাতত পরিস্থিতি স্বাভাবিক। কোনো পক্ষ যদি আইন-শৃঙ্খলা পরিস্থিতি খারাপ করতে চায় তাহলে ছাড় দেয়া হবে না।

এই রকম আরও টপিক

সম্পর্কিত খবর