সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ১২ মিনিট আগে

রিয়াদে ভায়াগ্রাসহ বাংলাদেশ বিমানের দুই ক্রু গ্রেপ্তার

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রিয়াদে ভায়াগ্রাসহ বাংলাদেশ বিমানের দুই ক্রু গ্রেপ্তার

সৌদি আরবের রিয়াদে হোটেলে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ভায়াগ্রাসহ বিমানের দুই কেবিন ক্রু ফেরদৌস আল মামুন শিশির ও আরিফ পাঠান রুহিতকে গ্রেপ্তার করেছে রিয়াদ নারকটিক্সের একটি দল।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি সূত্র জানায়, সোমবার ঢাকা থেকে ফ্লাইট নিয়ে অন্যদের সঙ্গে কেবিন ক্রু শিশির ও রুহিত রিয়াদ যান। তারা সেখানকার রেডিসন ব্লু হোটেলে অন্য ক্রুদের সঙ্গেই ছিলেন। মঙ্গলবার হঠাৎ সেখানে রিয়াদ নারকটিক্সের একটি টিম অভিযান চালিয়ে তাদেরকে ধরে নিয়ে যায়। পরে হোটেল কর্তৃপক্ষ বিমানের রিয়াদ অফিসকে জানিয়ে  দেয়-এ দুজনকে ভায়াগ্রাসহ অন্যান্য ওষুধ রাখার অভিযোগে আটক করে নিয়ে গেছে। এতে বিমানের গতকালের ফ্লাইট ওই দুজনকে রেখেই ঢাকায় ফিরে আসে।

বিমানের পরিচালক (কাস্টমার সার্ভিস) আলী আহসান বাবু জানিয়েছেন, তাদের বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। কী কারণে তাদের আটক করা হয়েছে তা এখনো সৌদি বিমান অফিস থেকে জানানো হয়নি। তবে এ দুজনকে ছাড়াই রিয়াদ থেকে ওই ফ্লাইট বুধবার ঢাকায় এসে পৌঁছেছে। সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এ ঘটনা জানাজানি হবার পর বিমানে তোলপাড় শুরু হয়। তবে আসলে সেখানে কী ঘটেছে তা নিশ্চিত করতে পারেননি দায়িত্বশীল কেউ। আজ এ ব্যাপারে বিস্তারিত জানা যাবে বলে সূত্র জানিয়েছে।

মন্তব্য