ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ, প্রাণ গেল ২ শিক্ষার্থীর

ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ, প্রাণ গেল ২ শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় কিশোর গ্যাংয়ের দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছে।  

সোমবার (১০ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।  

পরে রাত পৌনে ১২টায় তাদের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় দু'জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহত দুই শিক্ষার্থী হলেন- নিহাদ (১৮) ও জিসান (১৫)।  

নিহত জিসান বন্দরের বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র জিসান (১৫)। সে বন্দর প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি কাজিম উদ্দিনের ছেলে। অন্যদিকে, নিহাদ বন্দরের কদমরসুল কলেজের দ্বাদশ শ্রেণীর মানবিক বিভাগের ছাত্র।

সে নাজিমউদ্দিন খানের ছেলে ও বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খানের ভাতিজা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বন্দরের ইস্পাহানী ঘাট এলাকায় সোমবার বিকালে স্থানীয় দুই কিশোর গ্যাংয়ের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় একপক্ষের ধাওয়ায় আত্মরক্ষার্থে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দেয় নিহাদ ও জিসান। এদিকে নিহাদ ও জিসান নদী থেকে উঠে গেছে এমনটি ভেবে স্থানীয় লোকজন তেমন একটা গুরুত্ব দেয়নি।

তবে রাতে তারা বাড়িতে ফিরে না যাওয়ায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করলে জানতে পারে সংঘর্ষ ও ধাওয়ার ঘটনায় তারা নদীতে ঝাঁপ দিয়েছিল। এসময় তাদের খোঁজে শীতলক্ষ্যার তীরে বাড়তে শুরু করে জনসমাগম। রাত সোয়া ১১টায় দুইজনের লাশ উদ্ধার করা হয়।

বন্দর থানার ওসি ফখরুদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, শীতলক্ষ্যায় এক কলেজছাত্র ও এক স্কুলছাত্র নিখোঁজের খবর পেয়ে বন্দর থানা ও নৌ পুলিশ ঘটনাস্থলে অবস্থান করে। রাতে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে শেষ খবর পাওয়া পর্যন্ত জানা গেছে।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম