সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ৩২ মিনিট আগে

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

রাজধানীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রাকিবুল (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। আজ ভোর ৪টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুল মারা যায়।  সে যাত্রাবাড়ী মাতুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

গতকাল সন্ধ্যায় যাত্রাবাড়ীর কাজলা এলাকায় একদল দুর্বৃত্ত রাকিবুলকে ছুরিকাঘাত করে । তাকে বাঁচাতে গেলে বন্ধু ইমরানের ওপরও হামলা চালায় সন্ত্রাসীরা। 

যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান বলেন, নিহত রাকিবুল ও আহত ইমরান হোসেন মুন্নাসহ কয়েক সহপাঠী মিলে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রাবাড়ীর কাজলা এলাকার লবণ ফ্যাক্টরির এলাকায় বেড়াতে যায়। এ সময় ওই এলাকার কয়েকজন ছেলে তাদের ওপর হামলা চালায়। এতে ইমরান ও রাকিবুল আহত হয়। পরে তাদেরকে ঢাকা মেডিকেলে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় রাকিবুল। ইমরান ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ইমরান জানায়, তারা দু’জনই যাত্রাবাড়ী মাতুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং এলাকার পশ্চিমপাড়ায় বসবাস করেন। বুধবার সন্ধ্যায় রাকিবুলসহ তার সাত বন্ধু মিলে কাজলায় বেড়াতে গেলে কমপক্ষে ১২ জন যুবক তাদের ওপর চড়াও হয়। একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে আঘাত ও মারধর করে। এ সময় রাকিবুলের ডান পায়ে ও পেটে আর তার পিঠে ও চোখে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করেন।

মন্তব্য