আবার মা হচ্ছেন কারিনা

অনলাইন ডেস্ক

আবার মা হচ্ছেন কারিনা

বড় মেয়ে সারা আলি খানের জন্মদিনে পতৌদি পরিবারে নতুন সদস্য আসার খবর দিলেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। দ্বিতীয় বার মা হতে চলেছেন কারিনা। 

দিনকয়েক আগেই এক সাক্ষাৎকারে রনবীর কাপুর জানান যে, এ বিষয়ে সাইফ আলি খান ও কারিনা তাকে কিছুই জানাননি। দুটি সন্তান দরকার, একে অপরকে সঙ্গ দেওয়ার জন্য। তাই দ্বিতীয় সন্তান সব সময়েই পরিবারে স্বাগত, বলেছেন তিনি। 

কারিনার দ্বিতীয়বার মা হওয়া নিয়ে কিছু দিন ধরে গুজব চলছিলই। বুধবার (১২ আগস্ট) সাইফ ও কারিনার পক্ষ থেকে একটি অফিশিয়াল বিবৃতি দেওয়ায় তা নিশ্চিত হয়। 

বিবৃতিতে লেখা ছিল, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, আমাদের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। শুভাকাঙ্ক্ষীদের ভালবাসায় আমরা আপ্লুত।’

সাইফের বোন সোহা আলি খানও ইনস্টাগ্রামে সাইফের একটি ছবিতে ‘দ্য কোয়াডফাদার’ লিখে পোস্ট করেছেন। কারিনাকেও শুভেচ্ছাবার্তা জানিয়ে নিরাপদে থাকার পরামর্শ দিয়েছেন সোহা। 

আনলক ফেজ় শুরু হতেই সেফ ঘনঘন রাস্তায় বার হওয়ার কারণ হিসেবে জানান যে, তাঁর পরিবারের জন্য একটু বেশি জায়গা দরকার। তাই নতুন বাড়ির কাজ চলছে। সেখানেই কয়েক মাসের মধ্যে শিফট করে যাবেন। এত দিনে সেই কারণ স্পষ্ট হল। তবে করিনার এখনও ‘লাল সিং চাড্ডা’র শুটিং বাকি রয়েছে। যদিও ছবির মুক্তি পিছিয়ে গিয়েছে ২০২১-এর ক্রিসমাসে। কিন্তু এর মধ্যেই করিনাকে তার শিডিউলের শুটও সম্পূর্ণ করতে হবে।

এদিকে বুধবার (১২ আগস্ট) ছিল সারার জন্মদিন। পঁচিশে পা রাখলেন সারা। সাইফের সঙ্গে সারার ছোটবেলার একটি ছবি পোস্ট করেন কারিনা। সেখানে সারাকে শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন, ‘হ্যাপি বার্থডে বিউটিফুল। অনেক পিৎজ়া খাও। বিগ হাগ।’ গোয়ায় নিজের জন্মদিন পালনের মাঝেই সেখান থেকে অনেক ছবি পোস্ট করেছেন সারা।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

মন্তব্য