সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছাল

নিজস্ব প্রতিবেদক

সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছাল

করোনা পরীক্ষায় ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী, তার স্বামী ও প্রতিষ্ঠানটির সিইও আরিফুল হক চৌধুরীসহ ৮ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানি পিছিয়ে ২০ আগস্ট ধার্য করেছেন আদালত।

আসামিপক্ষের সময় আবেদনের প্রেক্ষিতে বৃহস্পতিবার (১৩ আগস্ট) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনসারী অভিযোগ গঠন শুনানির নতুন এই দিন ধার্য করেন।

গত ৬ আগস্ট একই আদালত অভিযোগ গঠন শুনানির জন্য ১৩ আগস্ট দিন ধার্য করেছিলেন। বৃহস্পতিবার নির্ধারিত দিনে প্রয়োজনীয় নথি না পাওয়ায় সময় আবেদন করে আসামিপক্ষ। শুনানি শেষে বিচারক ২০ আগস্ট শুনানির নতুন দিন ধার্য করেন।

এর আগে ৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম জুলফিকার হায়াদ মামলার চার্জশিট দেখেন। পরে তিনি মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে বদলি করেন। আদালত ১৩ আগস্ট সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

মামলায় অভিযুক্ত অন্য আসামিরা হলেন-আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

করোনার ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে ১৫ জুন কামাল হোসেন নামে এক ব্যক্তি তেজগাঁও থানায় মামলাটি করেন।

৫ আগস্ট ঢাকা মহানগর হাকিম আদালতে সাবরিনা ও আরিফসহ আটজনের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন ডিবি পুলিশের পরিদর্শক লিয়াকত আলী।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

মন্তব্য