সিলেটে বাসচাপায় শিশুসহ অটোরিকশার ৬ যাত্রী নিহত

সিলেটে বাসচাপায় শিশুসহ অটোরিকশার ৬ যাত্রী নিহত

অনলাইন ডেস্ক

ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগরে মামুন পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক পরিবারের তিন শিশুকন্যাসহ ছয়জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার (১৩ আগস্ট) রাত ৮টার দিকে ওসমানীনগর উপজেলার সাদিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের ব্রাহ্মণগ্রামের কমরু মিয়ার মেয়ে আরিফা বেগম (১২) ও কারিমা বেগম (৩), ভাতিজি হাফিজা বেগম (২), স্ত্রীর বড় বোন হামিদা বেগম (৩৫), অটোরিকশাচালক মোবারকপুর গ্রামের জুনেদ মিয়া (৩২) এবং তার সঙ্গী জাহাঙ্গীর (৩০)।


হাইওয়ে পুলিশের শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এরশাদুল হক ভূঁইয়া জানান, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী মামুন পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে শেরপুরগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন। গুরুতর আহত হন আরও সাতজন। আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক দুই শিশুসহ আরও চারজনকে মৃত ঘোষণা করেন। রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় খাদিজা নামের আরেক শিশুর মৃত্যু হয়।

এ নিয়ে এই দুর্ঘটনায় ছয়জন মারা গেছেন।

পুলিশ আরও জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে মামুন পরিবহনের বাসের চালক পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ