বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ১৪ মিনিট আগে

‘পেছন থেকে ছুরিকাঘাতকারীদের ধন্যবাদ’

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

‘পেছন থেকে ছুরিকাঘাতকারীদের ধন্যবাদ’

গান, অভিনয় দুই ভুবনেই বেশ জনপ্রিয় তাহাসান ও মিথিলা, ভক্ত সংখ্যাও তাদের অগণিত। তাই তাদের ভালোবাসার সংসারের সাথে কোটি ভক্তারাও বাস করতে শুরু করে। মিডিয়ার আদর্শ তারকা জুটি ছিলেন তারা। আর তাদের বিচ্ছেদে সারা দেশবাসী বিষাদে পড়বে এটাই সত্য ছিল, হয়েছেও তাই।

এরই মধ্যে পেরিয়ে গেছে বিবাহবিচ্ছেদের প্রায় আট মাস। একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে নতুন করে জীবন গুছিয়ে নিয়েছেন মিথিলা। তাহসানের সঙ্গে ডিভোর্স-পরবর্তী সময়ে নানা প্রতিবন্ধকতার শিকার হয়েছিলেন এই মডেল-অভিনেত্রী। সব প্রতিকূলতা জয় করে এখন পুরোদস্তুর কাজ করে যাচ্ছেন।

একের পর এক যুক্ত হচ্ছেন নতুন নতুন প্রজেক্টের সঙ্গে! খারাপ সময়টায় মিথিলা জীবনকে নতুনভাবে উপলব্ধি করেছেন। চিনেছেন আশপাশের মানুষকে। অন্যদের নেতিবাচক আচরণ তাকে আরো শক্ত হতে, আরো এগিয়ে যেতে সাহায্য করেছে বলে অভিমত মিথিলার।

এ নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি পোস্টও দেন। 

লিখেছেন, সেই সব মানুষকে অনেক ধন্যবাদ, যারা বিভিন্নভাবে আমাকে আঘাত করেছে, আমার সঙ্গে প্রতারণা করেছে, পেছন থেকে ছুরিকাঘাত করেছে। অসময়ে ছেড়ে চলে গেছে। এখান থেকে জীবনের অনেক বড় একটা শিক্ষা পেয়েছি। এই পরিস্থিতির কারণে আরো শক্তিশালী হতে পেরেছি। নিজের প্রতি বিশ্বাস অর্জন করতে পেরেছি। যারা আমার সঙ্গে এসব করেছে, আল্লাহ যেন তাদের ব্যক্তিগত জীবনে শান্তিতে রাখে—আমি সেই প্রার্থনাই করি।

উল্লেখ্য, তাহসান ও মিথিলা ২০০৬ সালে ৩ আগস্ট বিবাহবন্ধনে আবদ্ধ হন। আইরা তেহরীম খান তাহসান-মিথিলা দম্পতির একমাত্র সন্তান। তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। বিয়ের পর এ জুটি একাধিক নাটকে অভিনয় করেছেন। ‘আমার গল্পে তুমি’, ‘মিস্টার অ্যান্ড মিসেস’, ‘ল্যান্ডফোনের দিনগুলোতে প্রেম’, ‘মধুরেন সমাপয়েত’ নাটকসহ বেশ কয়েকটি নাটকে অভিনয় করেন এই জুটি। নাটক ছাড়াও এ জুটি একসঙ্গে গানও গেয়েছেন।

মন্তব্য