মঙ্গলবার, ২১ জানুয়ারি, ২০২০ | আপডেট ০৬ মিনিট আগে

টাকা হাতিয়ে শ্রীঘরে এএসআই

নিজস্ব প্রতিবেদক

টাকা হাতিয়ে শ্রীঘরে এএসআই

চাকরি প্রার্থীর কাছ থেকে টাকা হাতানোর অভিযোগে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। কনস্টেবল নিয়োগে কোচিং সেন্টার খুলে ২০জন প্রার্থীর নিকট থেকে ৮০ লাখ হাতিয়ে নেয়ায় শাহাবুদ্দিনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এরই প্রেক্ষিতে তাকে নারায়ণগঞ্জ থেকে আটক করা হয়। 

শাহাবুদ্দিনকে তিন দিন আগে (২৭ ফেব্রুয়ারি) আটক করা হলেও এতদিন বিষয়টি গোপন ছিল। তবে গত রাতে পুলিশের একটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে প্রকাশ করেছে। সূত্রটি জানিয়েছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বাইতুল্লাহ মসজিদের পূর্বপাশে প্রত্যাশা নামে একটি কোচিং সেন্টার খুলেন পুলিশের ঢাকার বিশেষ শাখার (এসবি) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহাবুদ্দিন।

পুলিশ কনস্টেবল হিসেবে চাকরি দেয়ার কথা বলে স্বদেশ, সিয়াম, মোস্তাকিম, রায়হান, তৌহিদ, মারুফা আক্তার মলি, রুবেলসহ ২০ জনের কাছ থেকে চার লাখ করে সর্বমোট ৮০ লাখ টাকা হাতিয়ে নেন শাহাবুদ্দিন ও বাদশা।

গেল ২৪ ফেব্রুয়ারি ফতুল্লার পুলিশ লাইনসের মাঠে প্রথম ধাপে শারীরিক ফিটনেসের পরীক্ষা অনুষ্ঠিত হয়। সেই পরীক্ষায় অর্থ প্রদানকারী যুবকদের অনেকেই বাদ পড়লে অর্থ আত্মসাতের বিষয়টি ফাঁস হয়ে যায়। 

এদিকে, আটকের পর শাহাবুদ্দিন অসুস্থ হয়ে পড়লে তাকে নারায়ণগঞ্জ শহরের খানপুরস্থ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে রাজধানীর পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হয়। বর্তমানে সেখানেই পুলিশি প্রহরায় রাখা হয়েছে এই অসৎ পুলিশ কর্মকর্তাকে। 

মন্তব্য