বাফুফে নির্বাচন: কে হচ্ছেন কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী?

মাহফুজুল ইসলাম, ক্রিড়া প্রতিবেদক

জমে ওঠার অপেক্ষায় আসন্ন বাফুফে নির্বাচন। কে হচ্ছেন সভাপতি পদে কাজী সালাউদ্দিনের প্রতিদ্বন্দ্বী? বাতাসে গুঞ্জন, এর আগে সভাপতি পদে নির্বাচন না করার ঘোষণা দেওয়া তরফদার রুহুল আমিন পরিবর্তন করছেন সিদ্ধান্ত। জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং ক্লাব অ্যাসোসিয়েশনের ব্যানারে হতে যাওয়া প্যানেলের সভাপতি পদপ্রার্থী হতে পারেন এই সংগঠক। ক্রীড়া সংগঠক মঞ্জুর কাদেরের চাওয়া, দক্ষ লোকজনের হাতে আসুক বাফুফের নেতৃত্ব।

সবসময়ই ফুটবল ফেডারেশনের নির্বাচন এলে ব্যস্ততা বাড়ে সংশ্লিষ্টদের। ভোটের হিসাব নিকাশে ব্যস্ত হয়ে পড়েন সম্ভাব্য প্রার্থীরা। নিজেদের দাম বাড়াতে টেবিল গেমে জড়িয়ে পড়েন কোনো কোনো কাউন্সিলর। এতো কিছুর ভীড়ে মাঠের খেলাটাই হয়ে পড়ে গুরুত্বহীন।

ক্রীড়া সংগঠক মঞ্জুর কাদের বলেন, করোনা ভাইরাসের মধ্যে কিক্রেটটা কিন্তু সুন্দর ভাবে চলছে কিন্তু ফুটবলটা কিন্তু সেভাবে হচ্ছে না।

বাফুফের চেয়ারটায় কাজী সালাউদ্দিন আছেন ১২ বছর ধরে। গেল নির্বাচনে শক্ত প্রতীদ্বন্দ্বী না থাকলেও এবার সহজে পার পাচ্ছেন না বাফুফে বস ও তার প্যানেল।

ইতিমধ্যেই জেলা ও বিভাগীয় অ্যাসোসিয়েশন ও ক্লাব অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এসেছে এমন বার্তা। গুঞ্জন আছে বাফুফে সভাপতি পদে নির্বাচনী লড়াইয়ে আবারো ফিরছেন তরফদার রুহুল আমিন। এমনটা হলে জমে ওঠার অপেক্ষা বাফুফের নির্বাচনী লড়াই।

সংগঠকদের চাওয়া, প্রকৃত ফুটবল প্রোমীরাই আসুক বাফুফের নেতৃত্বে।

ক্রীড়া সংগঠক  মঞ্জুর কাদের আরও বলেন, আগামী ৩ অক্টোবর বাফুফে নির্বাচন। আমি সত্যিকার অর্থে তাদেরকে সমর্থন করব যারা ফুটবলের উন্নয়ন করবে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর