মোবাইলে পরিচয়, দুই নারী গার্মেন্টস শ্রমিককে ডেকে নিয়ে রাতভর গণধর্ষণ

মোবাইলে পরিচয়, দুই নারী গার্মেন্টস শ্রমিককে ডেকে নিয়ে রাতভর গণধর্ষণ

শেখ সফিউদ্দিন জিন্নাহ্, গাজীপুর থেকে

গাজীপুরের শ্রীপুরে দুই কারখানা শ্রমিককে গণধর্ষণের ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে শ্রীপুর থানা-পুলিশ। এ ঘটনায় পাঁচজনকে আসামি করে শ্রীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

অভিযুক্তরা হলেন, গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার বিধাই গ্রামের আব্দুল বারেকের ছেলে শাহীনুর (৩০), একই গ্রামের আইয়ুব ঢালীর ছেলে কালাম (২৬), বিল্লাল হোসেনের ছেলে জাহাঙ্গীর (৩০) ও আলিম হোসেনের ছেলে বাবু (১৮)।  

অভিযুক্তরা সবাই সিএনজি চালক।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, তারা দুজন ময়মনসিংহের ভালুকা উপজেলার  হবিরবাড়ী এলাকায় আকবর কটন মিলে দীর্ঘদিন ধরে চাকরি করেন। দীর্ঘদিন ধরে মুঠোফোনে পরিচয়ের পর এক ভিকটিমকে প্রেম প্রস্তাব ও দেখা করার প্রস্তাব দেয় শাহীনুর। গত ২১ আগস্ট শুক্রবার বিকেলে কারখানা ছুটির পর এক নারী শ্রমিক দেখা করার জন্য তাঁর দুলাভাই শ্রীপুরের বিধাই গ্রামের শাহীনুর ইসলামের বাড়িতে যাওয়ার জন্য বের হন এবং সাথে তার বান্ধবী গামেন্টস্ শ্রমিক সহকর্মীকে নিয়ে যান। সেখানে গেলে অভিযুক্তরা তাদের সেখান থেকে ফুসলিয়ে বিধাই গ্রামের ভ্রমরা ভিটায় পরিত্যাক্ত একটি মাটির ঘরে তাদের নিয়ে সেখানে দৈহিক মেলামেশার জন্য চাপ দেন।

তারা তা প্রত্যাখান করায় তাদের মারধর করে সাথে থাকা মুঠোফোন ছিনিয়ে নেন। পরে দুই নারী শ্রমিককে দুটি স্থানে নিয়ে অভিযুক্তরা রাতভর ধর্ষণ করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন জানান, ভিকটিমদের স্বজনদের মাধ্যমে খবর পেয়ে তাদের উদ্ধার করা হয়। পরে শনিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত চারজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় মামলা হয়েছে। ওই নারীদের স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)