প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী সহকর্মীদের ফুলেল সংবর্ধনা

প্রধানমন্ত্রীর কার্যালয়ের বিদায়ী সহকর্মীদের ফুলেল সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপ-সামরিক সচিব কর্নেল মো. সাইফউল্লাহ এবং প্রটোকল অফিসার এস এম খুরশিদ-উল আলমের বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে। একই সঙ্গে প্রধানমন্ত্রীর সহকারী সামরিক সচিব হিসেবে সদ্য যোগ দেওয়া লে. কর্নেল জি এম রাজীব আহমেদ এবং প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-১ শামীম মুসফিককে স্বাগত জানানো হয়।

রোববার (২৩ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউসের সভাপতিত্বে এবং মুখ্য সমন্বয়ক জুয়েনা আজিজ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়ার উপস্থিতিতে এ বিদায় ও স্বাগত অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

উক্ত অনুষ্ঠানে পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক (প্রশাসন) মোহাম্মদ মমিনুর রহমান।

 

পরে অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান শেষে উপ-সামরিক সচিব কর্নেল মো. সাইফউল্লাহ এবং প্রটোকল অফিসার এস এম খুরশিদ-উল আলমের হাতে ফুল ও ক্রেস্ট তুলে দেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমেদ কায়কাউস। এসময় সঙ্গে ছিলেন প্রধানমন্ত্রীর মুখ্য সমন্বয়ক, কার্যালয়ের, এস. এস. এফ এর মহাপরিচালক ও প্রধানমন্ত্রীর সামরিক সচিবসহ কর্মকর্তাগণ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন এস. এস. এফ এর মহাপরিচালক মেজর জেনারেল মুজিবর রহমান, প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমেদ চৌধুরী, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) খলিলুর রহমান ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক আহসান কিবরিয়া। এছাড়া বিদায়ী কর্মকর্তারা প্রধানমন্ত্রীর কার্যালয়ে তাঁদের দায়িত্ব পালনের অভিজ্ঞতা তুলে ধরেন।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম