বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ | আপডেট ০২ ঘণ্টা ৪৭ মিনিট আগে

এবার ফুটবল মাঠে উসাইন বোল্ট! 

নিজস্ব প্রতিবেদক

স্প্রিন্টার হিসেবে কোনও স্বপ্নই আর অপূর্ণ নেই। কিন্তু ট্র্যাকের বাইরে একটা স্বপ্ন আছে গতিমানব বোল্টের। যা এখনও পূর্ণ হয়নি। ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সি গায়ে অন্তত একটা ম্যাচে মাঠে নামতে চান তিনি।  অবশেষে সেই সুযোগটি আসছে।

হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে সুস্থ হয়ে উঠলে ২ সেপ্টেম্বর ওল্ড ট্র্যাফোর্ডে নামার সুযোগ আসবে বোল্টের। ম্যানচেস্টার ইউনাইটেডের লেজেন্ডস বনাম বার্সিলোনা লেজেন্ডস ম্যাচে অংশ নেওয়ার জন্য ইউনাইটেডের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে বোল্টকে। বোল্টকে শুধু সময়মত সুস্থ হয়ে উঠতে হবে।  

জানা গেছে, ম্যানইউ দলে খেলবেন অ্যান্ডি কোল, এডউইন ভ্যান ডার সার, পল স্কোলস, ডোয়াইট ইয়র্ক, ফিল নেভিলরা। বার্সিলোনা দলে খেলবেন এরিক আবিদাল, পপেস্কুরা। এর বাইরেও ফুটবল মাঠে নামার সুযোগ থাকছে বোল্টের সামনে।  

ইংল্যান্ডের দ্বিতীয় ডিভিশনের ক্লাব বার্টন অ্যালবিয়নের পক্ষ থেকে বোল্টকে ট্রায়ালে আসার অনুরোধ করা হতে পারে। ট্র্যায়ালে বোল্ট যোগ দেবেন কিনা তা নিশ্চিত নয়। তবে সুস্থ হয়ে গেলে ম্যান ইউয়ের জার্সিতে দেখা যাবে বোল্টকে। কারণ তিনি যে 'রেড ডেভিলস'দের বড় ভক্ত, তা বারবার জানিয়েছেন বোল্ট। এমনকী পেশাদার ফুটবল খেলার ইচ্ছাও প্রকাশ করেছেন একসময়। এবার বোল্টের সামনে সুযোগ এসেছে ম্যানইউয়ের জার্সি গায়ে মাঠে নামার।

মন্তব্য