ঘরে বসেই ছবির কাজ নিয়ে ব্যস্ত দিশা পাটানি

ঘরে বসেই ছবির কাজ নিয়ে ব্যস্ত দিশা পাটানি

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের কালবেলা। বিনোদন জগতেও পড়েছে বিশাল প্রভাব। কাজ বন্ধ প্রায় চার মাস। তবে ধীরে ধীরে আনলক শুরু হওয়ার সঙ্গে সঙ্গে ছন্দে ফিরছে বলিউড তারাকারাও।

তবে দীর্ঘ এই লকডাউনের সময় কাজ বন্ধ ছিল না অভিনেত্রী দিশা পাটানির। এমন অযাচিত ছুটির সময়কেও কাজে লাগিয়েছেন দিশা। ঘরে বসেই নিজের পরবর্তী একাধিক ছবির কাজ এগিয়ে রেখেছেন এই কুইন।

news24bd.tv

লকডাউনে ওয়ার্ক ফ্রম হোম করছেন দিশা।

অনলাইনেই চলছে ছবির ন্যারেশন শোনা। এরই সঙ্গে নতুন স্ক্রিপ্ট পড়ে ফেলেছেন দিশা। ফলে বেশ কয়েকটি কাজে হ্যাঁ করে দিয়েছেন দিশা। লকডাউনের অবসর যাতে কোনও ভাবেই বিফলে না যায় সেকারণেই এমন ভাবনা দিশার। বেশ কয়েকটি কাজের কথা পাকা হয়ে গিয়েছে নায়িকার। প্রথম থেকেই লকডাউনকে দারুণ ভাবে কাজে লাগিয়েছেন তিনি।

news24bd.tv

এরইসঙ্গে দুটি নতুন বড় প্রজেক্টের কথা ঘোষণা করেছেন দিশা পাটানি। বড় ব্র্যান্ডের প্রচারের পাশাপাশি রয়েছে ছবির কাজও। বরেলিতে নিজের বাড়িতে রোজকার শরীরচর্চা, স্ক্রিপ্ট পড়া এবং বাড়ির লোকেদের খেয়াল রাখছেন নায়িকা। সলমান খানের পরের ছবির নায়িকা দিশা। 'রাধে' ছবির জন্য নিজের শরীর নিয়ে নানা পরীক্ষা-নিরীক্ষা চালিয়েছেন দিশা। চলছে জোরকদমে শরীরচর্চার কাজও।

শেষ দিশাকে দেখা গিয়েছিল মালাঙ্গ ছবিতে। সেখানে নিজের অভিনয় এবং নাচে দর্শকের মন জয় করেছিলেন নায়িকা। ফের পরিচালক মোহিত সুরীর সঙ্গে এক ভিলেন ২-তেও কাজ করবেন দিশা।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ