মোবাইলে বিয়ে করা স্ত্রীকে নিয়ে প্রথম স্ত্রীকে তালাক দিলেন প্রবাসী মইনুল

মোবাইলে বিয়ে করা স্ত্রীকে নিয়ে প্রথম স্ত্রীকে তালাক দিলেন প্রবাসী মইনুল

অনলাইন ডেস্ক

অবশেষে সেই প্রবাসী স্বামী মইনুল ইসলাম দ্বিতীয় স্ত্রীকে নিয়ে ঘর বাধার সিদ্ধান্ত নিলেন। আর প্রথম স্ত্রী সানজিদাকে তালাক দিয়েছেন তিনি।

আর এর মাধ্যমে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক স্বামীকে নিয়ে দুই স্ত্রীর বিবাদের ঘটনার অবসান হলো।

জানা গেছে, সামাজিক বৈঠকের মাধ্যমে মালদ্বীপ প্রবাসী মইনুল বেছে নিলেন দ্বিতীয় স্ত্রীকেই।

সোমবার দুপুরে কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান মামুনুর রশিদের কার্যালয়ে সামাজিক বৈঠকে এই সিদ্ধান্ত নেন মইনুল।

বিষয়টি নিশ্চিত করে চেয়ারম্যান মামুনুর রশিদ জানান, প্রথম স্ত্রী সানজিদাকে তালাক দিয়ে দ্বিতীয় স্ত্রী তমাকে নিয়ে সংসার করাছে মেইনুল। উভয় পরিবারের লোকজনের মতামতের ভিত্তিতে আগামী পনের দিনের মধ্যে দেশের প্রচলিত আইন মোতাবেক এ সিদ্ধান্ত বাস্তবায়ন হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা মহিলা লীগের সভাপতি শিরিন সুলতানা, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লালুর রশিদ দোলন, যুবলীগ নেতা কামরুল হাসান বাকীসহ সানজিদা এবং মইনুলের আত্মীয়স্বজন।

প্রসঙ্গত, গত ১৮ আগস্ট করোনা ভাইরাস মহামারিতে দেশে ফিরেন মালদ্বীপ প্রবাসী মইনুল ইসলাম। তাকে বরণ করতে রাজধানীর শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে হাজির হন দুই স্ত্রী। কিন্তু কাকে ফেলে কার কাছে যাবেন, এই নিয়ে দুই স্ত্রীর মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।  

একপর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে সেই প্রবাসী জানান, এই দুইজনই তার স্ত্রী। একজনকে আগে বিয়ে করেছেন এবং অন্যজনকে পরে মোবাইলে বিয়ে করেছেন। পরিস্থিতি তীব্র আকার ধারণ করলে দুই স্ত্রীসহ প্রবাসীকে কাছের থানায় নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন: িস্ত্রীকে নিয়ে দুই স্বামীর সংঘর্ষে প্রাণ গেল প্রথম স্বামীর

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর