বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে সঙ্গীত প্রশিক্ষকের মৃত্যু

বাগেরহাটে করোনা আক্রান্ত হয়ে সঙ্গীত প্রশিক্ষকের মৃত্যু

শেখ আহসানুল করিম, বাগেরহাট

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাগেরহাট শহরের বিশিষ্ট সঙ্গীত প্রশিক্ষক ও মল্লিকেরবেড় ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা শুকদেব রায় চৌধুরী (৫০) বুধবার দুপুরে খুলনার কোভিড ডেডিকেটেড হাসপাতালে মারা গেছেন। শুকদেব রায় চৌধুরী জেলা শিশু একাডেমীর প্রশিক্ষকের পাশাপাশি শহরের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন।

বিকেলে বাগেরহাটের কেন্দ্রীয় শ্মশানে করোনা স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাহ করা হয়েছে। এনিয়ে বাগেরহাটে করোনা আক্রান্তদের মধ্যে ২০ জন মারা গেল।

জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো চারজন করোনা আক্রান্ত হয়েছে। এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৮৭২ জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৭৫৭ জন। জেলা স্বাস্থ্য বিভাগ এতথ্য নিশ্চিত করেছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন কবির জানান, বাগেরহাট জেলায় গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো চারজন করোনা আক্রান্ত হয়েছে। নতুন করে করোনা আক্রান্তের মধ্যে রয়েছে কচুয়া উপজেলায় ২ জন, বাগেরহাট সদর উপজেলায় ১ জন ও মোংলা উপজেলায় ১ জন। এ নিয়ে বাগেরহাট জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৮৭২ জনে। জেলায় করোনা আক্রান্তদের মধ্যে ২০ জন মারা গেলেন। এরমধ্যে সুস্থ হয়েছেন ৭৫৭ জন। অন্যরা হাসপাতালের করোনা ইউনিট ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।

নতুন করে করোনা আক্রান্তদের সংর্স্পসে আসা লোকজনকে চিহ্নিত করে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর