স্বামীকে হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ করল পাঁচ অটোরিকশাচালক!

স্বামীকে হাত-পা বেঁধে স্ত্রীকে ধর্ষণ করল পাঁচ অটোরিকশাচালক!

নয়ন বড়ুয়া জয়, চট্টগ্রাম থেকে

পথ চলছিলেন স্বামী-স্ত্রী। হঠাৎ এক ব্যক্তি তাদের পথ আটকান। তারা দুজন স্বামী-স্ত্রী নয় দাবি করে তাঁদের পুলিশে দেওয়ার হুমকি দেন। একপর্যায়ে দুজনকে গাড়িতে তোলা হয়।

স্বামীকে হাত-পা বেঁধে গাড়িতে বসিয়ে রাখা হয়। স্ত্রীকে পার্শ্ববর্তী কলোনিতে (সালমা কলোনি) নিয়ে ধর্ষণ করে পাঁচজন।

নারকীয় এমন ঘটনা ঘটেছে চট্টগ্রাম নগরের বায়েজীদ বোস্তামী থানার ব্যস্ততম অক্সিজেন মোড় এলাকায়।

পুলিশ জানায়, গতকাল শনিবার রাত সাড়ে ১০টা থেকে দিবাগত রাত আড়াইটা দিকে এ ঘটনা ঘটে।

পরে জরুরি সেবা ৯৯৯-এ কল পেয়ে পুলিশ ওই নারীকে উদ্ধার করে।

ঘটনায় জড়িত চারজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন—বাদশা মিয়া, মো. জাবেদ, মো. রবিন ও মো. ইব্রাহীম। পলাতক রয়েছেন মো. শফি। আসামিরা সবাই অক্সিজেন মোড় এলাকায় সিএনজি অটোরিকশাচালক।

চট্টগ্রাম নগর পুলিশের উপকমিশনার (উত্তর) বিজয় বসাক জানিয়েছেন, গতকাল রাত দুইটার দিকে ৯৯৯ থেকে খবর পায় পুলিশ। পরে সালাম কলোনিতে অভিযান চালিয়ে ওই নারীকে উদ্ধার করা হয়। পালিয়ে যাওয়ার সময় চারজনকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এই ঘটনায় ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা করেছেন।

নগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার মো. আশিকুর রহমান জানান, ভুক্তভোগী ওই নারী পোশাকশ্রমিক। তাঁর স্বামী দোকানে কাজ করেন। গ্রেপ্তার আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, ‘ভুক্তভোগী ওই নারীকে শারীরিক পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পলাতক শফিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’

সিএমপি পুলিশের সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রাণ তালুকদার জানান, এই ঘটনায় চার ধর্ষককে আদালতে উপস্থাপন করলে তিন আসামি স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেন। বাকী ১ জন আসামি জবানবন্দি দিতে রাজি না হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ৫ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর