রাজধানীর মগবাজারে ছুরিকাঘাতে আহত ১

রাজধানীর মগবাজারে ছুরিকাঘাতে আহত ১

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মগবাজারে ছুরিকাঘাতে মিজানুর রহমান ডন (৪০) নামের এক ব্যববসায়ী আহত হয়েছে।  

রোববার (৩০আগস্ট) সন্ধ্যার দিকে মগবাজার টিএন্ডটি অফিসের সামনে এ ঘটনা ঘটে।   আহত অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।   

বেলী রোড ইউনিটের সভাপতি মো. বাবুল মিয়া জানায়, ডনের বাসা মগবাজার চেয়ারম্যান গলিতে।

মগবাজারে টিএন্ডটি অফিসের পাশে হোটেলের ব্যবসা আছে তার। পাশাপাশি অ্যাম্বুলেন্সের ব্যবসা আছে।   

বাবুল মিয়া আরো জানায়, গত পরশু দিন টিএন্ডটি অফিসের পাশে আলমগীরের দোকানে ডন’সহ কয়েকজন খাবার খায়। পরে খাবারের বিল না দিয়েই চলে যায়।

রোববার সন্ধ্যায় ডন’সহ কয়েকজন টিএন্ডটি অফিস এলাকায় বসে আড্ডা দিচ্ছিল। একই এলাকার বাদশা তার ভাই কুট্টি, রিপন, মিজান’সহ কয়েকজন ডনকে  ধরে জিজ্ঞাসা করে খাবারের বিল দেয় নাই কেন? এই বিষয় নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে কুট্টি ডনের বুকের ডান পাশে ও নাভির নিচে ছুরিকাঘাত করে।   

পরে তাকে আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। বর্তমানে সে জরুরী বিভাগে চিকিৎসাধীন আছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ছুরিকাঘাতের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আহত ডনের বুকের ডান পাশে ও নাভির নিচে ডান পাশে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর।

রমনা থানার (ওসি অপারেশন) মো. মাহফুজুল হক ভুঞা জানায়, সন্ধ্যার দিকে মগবাজার টিএন্ডটি অফিসের পাশে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। যারা ঘটনাটি ঘটিয়েছে, তারা পুর্ব পরিচিত। একইসঙ্গে চলাফেরা করে। যতটুকু শুনেছি দোকানে বাকি খাওয়াকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। বাকিটা তদন্ত করে দেখা হচ্ছে।   এই ঘটনায় একজন আহত হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক