প্রথমবারের মতো কমেডি সিনেমায় ইমরান হাশমি

প্রথমবারের মতো কমেডি সিনেমায় ইমরান হাশমি

অনলাইন ডেস্ক

বলিউড অভিনেতা ইমরান হাশমি। তাকে সবাই সিরিয়াল কিসার হিসাবে চেনে। দীর্ঘ অভিনয় জীবনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তিনি। কিন্তু এবার এক ভিন্ন রূপে দেখা যাবে তাকে।

ক্যারিয়ারে প্রথমবারে মতো কমেডি সিনেমায় দেখা যাবে তাকে। যদিও জানা যায়নি তার এই ছবিতেও চুমু থাকবে কী না।

বলবিন্দর সিং জানজুয়া পরিচালিত ছবিটির নাম ‘সাব ফার্স্ট ক্লাস হে’। এরইমধ্যে সিনেমাটির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

 

জানা গেছে, ভারতের একজন সাধারন মানুষের জীবনের স্বপ্নকে কেন্দ্র করে এ ছবির গল্প। তবে সিনেমাটি করা হচ্ছে কমেডি আমেজে। যেখানে বেশ হাস্যরসাত্মক চরিত্রে দেখা যাবে ইমরান হাশমিকে।

ছবিটি প্রযোজনা করছেন দীপক মুকুট, শিবাশানু পান্ডে, নিশাত প্রীতি এবং অভয় সিনহা। তবে ইমরানের সঙ্গে এই সিনেমায় আর কে কে অভিনয় করবেন তা এখনো জানাননি নির্মাতা বা প্রযোজকরা। তবে বলা হয়েছে, ২০২১ সালে এটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

ইমরান হাশমির কাজ করা প্রসঙ্গে পরিচালক জানজুয়া বলেন, ‘আমি প্রথমে স্ক্রিপ্টটি যখন ইমরানকে শুনিয়েছি তখনই তিনি এটি পছন্দ করেন। ছবিটির করার ব্যাপারে প্রথম থেকেই অনেক ইতিবাচক সাড়া দিয়ে এসছেন তিনি। ইতিমধ্যেই তার সঙ্গে আমার বেশ কয়েকবার ভিডিও কনফারেন্সে কথাও হয়েছে। স্ক্রিপ্টের কোনো কিছু আলাদাভাবে যোগ করা বা বাদ দেওয়া প্রসঙ্গেও কোনো আবদার বা অনুরোধ করেননি তিনি। তিনি এবং আমি ও আমরা সবাই আশা করছি ভালো কিছু হবে। ’

এদিকে করোনাকালীন সময়ে থেকে ফিরে অক্টোবরে শুরু হতে যাচ্ছে ইমরানের ‘মুম্বাই সাগা’ এবং ‘চেহরে’ সিনেমা দুটির শুটিং। তাই ধারণা করা হচ্ছে সামনের বছরের আগে শুরু হবে না ‘সাব ফার্স্ট ক্লাস হে’ সিনেমার শুটিংয়ের কাজ।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম