ট্রাম্পের আমেরিকায় কেউ নিরাপদ নয়: মার্কিন সিনেটর

ট্রাম্পের আমেরিকায় কেউ নিরাপদ নয়: মার্কিন সিনেটর

অনলাইন ডেস্ক

প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের আমলে আমেরিকায় কেউ এখন আর নিরাপদ নন বলে মন্তব্য করেছেন, মার্কিন বিরোধী ডেমোক্র্যাট দলের সিনেটর অ্যামি ক্লুবুচার। একইসঙ্গে তিনি আমেরিকার অভ্যন্তরীণ এবং আন্তর্জাতিক অঙ্গনের নানা সংকট মোকাবিলায় ডোনাল্ড ট্রাম্প প্রশাসনের নীতির সমালোচনা করেন।

আমেরিকার এবিসি নিউজ টেলিভিশনকে গতকাল রোববার দেয়া এক সাক্ষাৎকারে ক্লুবুচার আমেরিকার কৃষ্ণাঙ্গ জনগোষ্ঠী বিরুদ্ধে মার্কিন পুলিশের সহিংসতার তীব্র সমালোচনা করেন। চলমান গণবিক্ষোভ এবং অবিচার ও সামাজিক বৈষম্যের বিরুদ্ধে চলমান আন্দোলনের বিষয়ে কথা বলেন তিনি।

ক্লুবুচার বলেন, “এগুলো শুধু আমেরিকার এক জায়গায় হচ্ছে না বরং প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের দৃষ্টির মধ্যেই সারা দেশে এগুলো হচ্ছে। এ অবস্থায় আমরা কেউ ট্রাম্প-শাসিত আমেরিকায় নিরাপদ নই। ”

গতকালের সাক্ষাৎকারে ক্লুবুচার আমেরিকার ডেমোক্রেটিক দল থেকে প্রেসিডেন্ট পদে মনোনীত প্রার্থী জো বাইডেনের প্রতি সমর্থন ঘোষণা করেন। বাইডেন প্রেসিডেন্ট নির্বাচিত হলে আমেরিকা আরো বেশি অনিরাপদ হয়ে উঠবে বলে যে খবর ছড়ানো হচ্ছে তাও নাকচ করে দেন মার্কিন এ সিনেটর।

তিনি জোর দিয়ে বলেন, বাইডেন নির্বাচিত হলে দেশ বেশি নিরাপদ হয়ে উঠবে। অ্যামি ক্লুবুচার বলেন, করোনাভাইরাস মোকাবেলায় প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প যথাযথ নেতৃত্ব দিতে ব্যর্থ হয়েছেন।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

সম্পর্কিত খবর