সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর তকমা পেলেন দিশা

সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর তকমা পেলেন দিশা

অনলাইন ডেস্ক

সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে বলিউড অভিনেত্রী দিশা পাটানি। তার সৌন্দর্য ও শারীরিক গঠন ভক্তদের মন কেড়েছে। এবার ভারতের সবচেয়ে আকাঙ্ক্ষিত নারীর তকমা পেলেন লাস্যময়ী দিশা অভিনেত্রী।

news24bd.tv

ব্রিটিশ দৈনিক টাইমস ২০১৯ সালের ৫০ জন ‘মোস্ট ডিজাইরেবল উইমেন’-এর তালিকা প্রকাশ করেছে।

তালিকার শীর্ষে রয়েছেন দিশা পাটানি। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, অনলাইনে ভোটের মাধ্যমে এ তালিকা চূড়ান্ত করা হয়েছে।

news24bd.tv

বিভিন্ন ক্ষেত্র ও শিল্পের ৪০ বছর বয়সের নিচের নারীরা এ ভোটে অংশ নেন। সেখানে মেধা ও রূপের সমন্বয়ে যোগ্য নারীরা স্থান পান।

প্রতি বছর এই তালিকায় নতুন নতুন মুখও উঠে আসে।

news24bd.tv

২০১৯ সালের তালিকায় শীর্ষে অবস্থান করছেন দিশা পাটানি। ‘এম এস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় দিশার। গত বছর সালমান খানের ‘ভারত’ ছবিতে অভিনয় করেন তিনি। সম্প্রতি তাকে দেখা গেছে ‘বাঘি থ্রি’ ও ‘মালাং’ ছবিতে।

news24bd.tv

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছেন সুমন রাও, যিনি মিস ওয়ার্ল্ড-২০১৯-এর দ্বিতীয় রানারআপ এবং মিস ওয়ার্ল্ড এশিয়া-২০১৯। তালিকার তিন নম্বরে রয়েছেন ক্যাটরিনা কাইফ, চার নম্বরে দীপিকা পাড়ুকোন, পাঁচ নম্বরে বর্তিকা সিং। কিয়ারা আদভানি, শ্রদ্ধা কাপুর, ইয়ামি গৌতম, অদিতি রাও হায়দারি ও জ্যাকুলিন ফার্নান্দেজ যথাক্রমে তালিকার ষষ্ঠ, সপ্তম, অষ্টম, নবম ও দশম স্থানে রয়েছেন।

news24bd.tv

তালিকায় আরো রয়েছেন শিবানি যাদব (ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া-২০১৯), তারা সুতারিয়া, শেফালি সুদ (মিস ডিভা সুপ্রান্যাশনাল-২০১৯), সামান্থা আক্কিনেনি, শানভি শ্রীবাস্তব, শ্রেয়া শংকর (ফেমিনা মিস ইন্ডিয়া ইউনাইটেড কন্টিনেন্টস-২০১৯), নুসরাত জাহান (ক্যালকাটা টাইমস মোস্ট ডিজাইরেবল উইমেন-২০১৯), তাপসী পান্নু, অনন্যা পান্ডে, ভূমি পেড়নেকার, সাই মাঞ্জরেকার ও নেহা পেন্ডসে বায়স।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

সম্পর্কিত খবর