চাঁপাইনবাবগঞ্জে চালককে হত্যা করে রিক্সাভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জে চালককে হত্যা করে রিক্সাভ্যান ছিনতাই, গ্রেপ্তার ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে শিহাব (১৫) নামে এক ভ্যানচালককে হত্যার পর রিক্সাভ্যান ছিনতাই করে নিয়ে যাবার ২৪ঘন্টার মধ্যে লাশ ও ভ্যান উদ্ধারসহ তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

জানা গেছে, গত সোমবার (৩১) আগস্ট রাত ৮টার দিকে পূর্ব পরিচয়ের সূত্র ধরে গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দলখৈর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ভ্যানচালক শিহাবকে ডেকে পার্শ্ববর্তী আখ খেতে গলায় গেঞ্জি পেচিয়ে শ্বাষরোধ করে হত্যার পর লাশ ফেলে ভ্যান নিয়ে পালিয়ে যায় হত্যাকারীরা।  

এ ঘটনার পর শিহাবের পরিবার গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোমস্তাপুর থানায় একটি জিডি করলে ওসি মো. জসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশ তথ্য প্রযুক্তি ব্যবহার করে অভিযান শুরু করে।  

একপর্যায়ে রাতেই গোমস্তাপুর উপজেলার ছোট দাদপুর গ্রামের আফজাল হোসেনের ছেলে আব্দুল হাকিম ও একই উপজেলার কর্ণখালি গ্রামের আব্দুল সালেকের ছেলে সুজন আলীকে গ্রেপ্তার করে।

 

পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী ভ্যান চালক শিহাবের লাশ উদ্ধারসহ একই উপজেলার কাশিয়াবাড়ী গ্রামের মৃত তফের আলীর ছেলে মোয়াজ্জেম হোসেনের বাড়ি থেকে ছিনতাইকৃত ভ্যানটি উদ্ধারসহ মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করা হয়।  

গোমস্তাপুর থানার ওসি মো. জসিম উদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে নিউজ টোয়েন্টিফোরকে জানান, ভ্যানচালক শিহাবের লাশ উদ্ধার করে আজ বুধবার ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এঘটনায় তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে পুলিশ অফিসে গ্রেপ্তারকৃতদের হাজির করে বিষয়টি নিয়ে সাংবাদিকদের ব্রিফ দেয়া হয়।

 

নিউজ টোয়েন্টিফোর/কামরুল