বার্সা-মেসি সম্পর্ক কোনদিকে যাবে ?

বার্সা-মেসি সম্পর্ক কোনদিকে যাবে ?

তৌহিদুল ইসলাম

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সঙ্গে দলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসির সম্পর্ক কোন দিকে যাবে তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। মেসির বার্সা ছাড়ার প্রসঙ্গে প্রথম দফা বৈঠকও শেষ হয়েছে কোন সিদ্ধান্ত ছাড়াই।

তবে, এর মাঝেই চমক দিয়েছেন আর্জেন্টাইন সংবাদকর্মী মার্টিন আরেভালো।

তিনি জানিয়েছেন, বার্সায় ২০২১ সাল পর্যন্ত থেকে যেতে পারেন মেসি।

বার্সার সঙ্গে মেসির সর্ম্পক কোন দিকে মোড় নেবে তা এখনো নিশ্চিত নয়। এ বিষয়ে মেসির বাবার সঙ্গে ক্লাব কর্তৃপক্ষের প্রথম দফা বৈঠকে কোনো সুরাহা হয়নি। দুই পক্ষ নিজেদের অবস্থানে অনড়।

এমন পরিস্থিতিতে চমক নিয়ে এসেছে আর্জেন্টাইন সংবাদকর্মী মার্টিন আরেভালোর টুইট।

তাঁর দাবি, লিওনেল মেসির বার্সেলোনায় থেকে যাওয়ার সম্ভাবনা ৯০ শতাংশ। অর্থাৎ বার্সার দাবি মেনে থেকে যেতে পারেন আর্জেন্টাইন তারকা।

কিন্তু মার্টিন আরেভালো টুইট করে বলেন, লিওনেল মেসিকে নিয়ে চূড়ান্ত কিছু হতে পারে। দৃশ্যপটে আসতে পারে নতুন কিছু। বিশ্বসেরা ফুটবলারের ২০২১ সালের জুন পর্যন্ত থেকে যাওয়ার নিরেট সম্ভাবনা আছে। চুক্তির মেয়াদ পূর্ণ করবেন তিনি এবং এই মুহূর্তে বিষয়টি নিয়ে তিনি ভাবছেন।

বার্সার দাবি, মেসির ক্লাব ছাড়ার ইচ্ছে জানানোর শেষ সময় ছিল ১০ জুন, সেটা ১০ জুনই থাকবে। ফলে মেসি এখনো বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ এবং তাঁকে নিতে চাইলে অন্য ক্লাবকে গুনতে হবে ৭০ কোটি ইউরো।

অন্যদিকে, মেসির দাবি বার্সার শর্ত ছিল, নতুন চুক্তিতে প্রতি মৌসুম শেষে চাইলে ক্লাব ছাড়তে পারবেন মেসি। আর্জেন্টাইন তারকা নতুন মৌসুমের আগে ক্লাব ছাড়ার ইচ্ছা প্রকাশ করে দাবি করেন, করোনা ভাইরাস মহামারির কারণে যেহেতু এই মৌসুম স্বাভাবিক সময়ে শেষ হয়নি, আরও পিছিয়েছে, আর এই পেছানো সময় ধরেই বার্সার শর্তের মধ্যে থেকে সিদ্ধান্তটা নিয়েছেন তিনি।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর