ব্যবসায়ীকে হত্যার এক মাস পার হলেও গ্রেপ্তার হয়নি আসামিরা

ব্যবসায়ীকে হত্যার এক মাস পার হলেও গ্রেপ্তার হয়নি আসামিরা

আকবর হোসেন সোহাগ, নোয়াখালী

নোয়াখালীর সুবর্ণচরে বয়স্ক ভাতার অনিয়মের বিষয়ে প্রতিবাদ করার জের ধরে কাঞ্চন বাজারের ব্যবসায়ী আব্দুল মান্নানকে কুপিয়ে ও পিটিয়ে হত্যাা ঘটনার এক মাস পেরিয়ে গেলেও মামলার প্রধান আসামি ফজলু সহ মূল আসামীরা গ্রেপ্তার হয়নি। এ নিয়ে পরিবারের সদস্য ও  বাজারের ব্যবসায়িরা আতংকে রয়েছে। মূল আসামীদের গ্রেফতার দাবিতে সম্প্রতি মানববন্ধন ও সমাবেশ করেছে নিহতের পরিবার এবং এলাকাবাসী।

চর জব্বর ইউনিয়নের বাহার মেম্বার বয়স্ক ভাতা দেওয়ার জন্য স্থানীয় কাঞ্চনবাজার এলাকার  এক ব্যক্তি থেকে ১হাজার টাকা নেয়।

কিন্তু পরবর্তীতে ঐ ব্যক্তিকে কোন বয়স্ক ভাতার কার্ড করে দেননি। এ বিষয়ে নিহত আবদুল মন্নান প্রতিবাদ করায় প্রধান আসামী ফজলুল হক ও বাহার মেম্বারের নেতৃত্বে সন্ত্রাসীরা ৫ আগষ্ট রাতে আবদুল মন্নানের দোকানে এসে তাকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে এবং এর প্রতিবাদ করায় ডাঃ আবুল কাশেম সহ আরো ৪ জনকে কুপিয়ে আহত করে।

এ ঘটনায় চর জব্বর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ এ নিয়ে ৫ জনকে গ্রেপ্তার করলেও এখনো মূল আসামীদের গ্রেপ্তার করতে পারেনি।

এ নিয়ে চলছে এলাকাবাসীর ক্ষোভ।

চর জব্বর ইউনিয়ন চেয়ারম্যান, তরিক উল্যা জানান, এ হত্যাকান্ডের সাথে যারা জড়িত তাদেরকে গ্রেপ্তার করার দাবি জানান তিনি। ঘটনাটি খুবই দুঃখজনক। চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সাহেদ উদ্দিন জানান, বাহার মেম্বারসহ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধান আসামী ফজলুসহ বাকী আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

সম্পর্কিত খবর