শেষ হলো মেসি নাটক

শেষ হলো মেসি নাটক

অনলাইন ডেস্ক

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আরো এক বছর বার্সেলোনায় থাকছেন লিওনেল মেসি। গোল ডটকমকে দেয়া এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছেন মেসি নিজেই। নিজের প্রিয়ো ক্লাবের সঙ্গে কোন ধরনের আইন জটিলতায় যেতে চাননা বলেই এমন সিদ্ধান্ত তার।

নাটকের শুরু গত ২৫ আগস্ট।

ফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনাকে জানিয়েছিলেন ক্লাবে আর থাকতে চাননা মেসি। তবে, মেসিকে ছাড়তে চায়নি বার্সা। ক্লাব সভাপতি জানিয়ে দেন মেসিকে নিতে হলে গুনতে হবে ৭০ কোটি ইউরো।

এ নিয়ে দশ দিন ধরে চলে নানান নাটকীয়তা।

মেসির বাই আউট ক্লজ বাবদ ৭০ কোটি ইউরো দাবি ছিলো ক্লাব কর্তৃপক্ষের। বিপরীতে মেসি দাবি করেছেন, শর্ত মেনেই দল ছাড়ার সিদ্ধান্ত নেয়ায় ফ্রী এজেন্ট হিসেবেই দল ফাড়বেন তিনি। সমস্যা সমাধানে, মেসির বাবা ও ম্যানেজার হোর্হে মেসির সঙ্গে বৈঠকে বসে কাতালোনিয়া ক্লাব শীর্ষ পর্যায়ের কর্মকর্তারা। তবে, সমাধান আসেনি তাতেও।

অবশেষে, সকল নাটকীয়তার অবসান ঘটালেন মেসি নিজেই। গোল ডটকমকে দেয়া এক সাক্ষাতকারে তিনি নিজেই জানিয়েছেন আরো এক বছর থাকছেন নিজের প্রিয়ো ক্লাব বার্সেলোনায়।

ক্লাব প্রেসিডেন্ট জানিয়েছিলেন মৌসুমের শেষে আমি সিদ্ধান্ত নিতে পারবো। তবে, তারা এখন দা্বি করছে, ১০ জুনের পর সিদ্ধান্ত জানালে ৭০ কোটি ইউরো বাই আউট ক্লজ দিতে হবে। যা প্রায় অসম্ভব। আরেক পথ ছিলো আইনি লড়াই। তবে, বার্সেলোনা এম এক ক্লাব যা আামাকে জীবনের সব কিছু দিয়েছে। আমি কখনই তাদের আইনি লড়াইয়ের মুখোমুখি করতে চাইনা। তাই আমি আরো এক বছর এখানে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

২০২১ সালের ৩০ জুনের পর মেসি আর বার্সেলোনার সঙ্গে চুক্তিবদ্ধ থাকবেন না। অর্থাৎ, তখন ফ্রী এজেন্ট হিসেবেই ক্লাব ছাড়তে পারবেন মেসি।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক