মেসি ফেরায় স্বস্তি ফিরেছে ক্লাবে, খুশি বার্সা সমর্থকরা

মেসি ফেরায় স্বস্তি ফিরেছে ক্লাবে, খুশি বার্সা সমর্থকরা

অনলাইন ডেস্ক

১০ দিনের নাটকীয়তা ছাপিয়ে এখন বড় খবর অন্তত আরো এক বছর বার্সেলোনায় থাকছেন লিওনেল মেসি। তার এমন সিদ্ধান্তে অনেকটাই খুশি বার্সেলোনার সমর্থকরা। তাকে আবারো ন্যু ক্যাম্পে স্বাগত জানাতে প্রস্তুত তারা। তবে, মেসি-বার্সার এমন দ্বন্দ্বকে ক্লাবের জন্য অশনি সংকেত বলেছেন অনেকেই।

সকল জল্পনা-কল্পনা আর নাটকীয়তার অবসান ঘটিয়ে অবশেষে আরো এক মৌসুম নিজের প্রিয় ক্লাব বার্সেলোনায় কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। আর তার এমন সিদ্ধান্তে যেমন স্বস্তি ফিরেছে ক্লাবে, তেমনি খুশি বার্সা সমর্থকরা।

দলটির ভক্তরা বলছেন, মেসিকে দ্বিতীয় বারের মত ন্যু ক্যাম্পে স্বাগত জানাতে প্রস্তুত তারা। তবে, ক্লাবের জন্য তার সম্পর্কের এমন অবনতি মোটেও ভালো কিছুর ইঙ্গিত দেয়না।

মেসি বার্সেলোনায় আরো এক বছর থাকলে ক্লাব তার থেকে আরো অনেক কিছু পাবো। আমরা মাঠে গিয়ে তাকে সমর্থন যোগাতে পারবো। আমি মনে করি অবশ্যই এটা ইতিবাচক দিক।

পুরো বিষয়টা একটা ধোয়াসার মধ্যে দিয়ে গেছে। আমার মনে হয় ক্লাব ম্যানেজমেন্ট এটার জন্য দায়ী। সে বার্সার সেরা খেলোয়াড়। তার ক্লাব ছাড়ার ভাবনা বার্সার ভঙ্গুর অবস্থারই ইঙ্গিত দেয়।

চুক্তি বলছিলো মেসি যেতে পারবেনা। তাকে ধন্যবাদ না যাবার জন্য। বিয়ষটি অনেক ঘোলাটে হয়েছে। মেসির থেকে যাওযা সুখকর, তবে উদ্ভুত পরিস্থিতি মোটেও কাম্য নয়।

সে বর্তমান সময়ের সেরা ফুটবলার। মেসি শুধু মিডিয়ার আকর্ষনই নিতে জানেনা, তিনি মাঠে থাকলে পুরো বিশ্বই তার দিকে তাকিয়ে থাকেন। তার সিদ্ধান্তকে স্বাগত জানাই।

বার্সেলোনার জন্য খবরটি সুখের, কেননা সে বিশ্বসেরা ফুটবলার। আমার মনে হয় এ মূহুর্তে সবচেয়ে বেশি খুশী রয়েছেন ক্লাবের কোচ।   

বার্সায় থেকে যাওয়া সিদ্ধান্ত নিলেও, ঠিক কবে থেকে মেসি ক্লাবের অনুশীলণে যোগ দেবেন তা এখনও নিশ্চিত নয়।


  আরও পড়ুন:

জাদুকরী গোলে ফ্রান্সকে জেতালেন এমবাপ্পে


নিউজ টোয়েন্টিফোর/নাজিম

এই রকম আরও টপিক