বাফুফে নির্বাচন: সভাপতি পদে লড়বেন ৩ প্রার্থী

মাহফুজুল ইসলাম

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নির্বাচনের মনোনয়নপত্র জমা আজ। মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে প্যানেল পরিচিতি সম্পন্ন করেছেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। ২১ সদস্যের পূর্ণাঙ্গ প্যানেলে সহসভাপতি পদে নতুন তিন মুখ।

এদিকে, কাজী সালাউদ্দিনের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে সভাপতি পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাবেক ফুটবলার শফিকুল ইসলাম মানিক ও বাফুফে সহসভাপতি বাদল রায়।

মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে বাফুফেতে ছিলো নির্বাচনী আমেজ। নির্বাচনী নানা প্রতিশ্রুতি আর বিগত দিনের পাওয়া না পাওয়া নিয়ে আগ্রহী ও সম্ভাব্য প্রার্থীদের আলোচনায় মুখোর বাফুফে প্রাঙ্গণ।

এদিন প্যানেলের পরিচিতি পর্ব সম্পন্ন করেছেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন। তার প্যানেলের সহসভাপতি পদে চারজনের মধ্যে দুজন একেবারেই নতুন মুখ।

গেল কয়েকবারের সদস্য আমিরুল ইসলাম বাবু এবারে সালাউদ্দিন প্যানেলের সহসভাপতি প্রার্থী।

news24bd.tv

সভাপতি পদে হেভিওয়েট প্রার্থী তরফদার নিজেকে নির্বাচন থেকে সরিয়ে নেওয়ার পর ধরা হচ্ছিল বিনা প্রতিদ্বন্দ্বিতায় আবারো সভাপতির মসনদে বসছেন কাজী সালাউদ্দিন। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে মনোনয়ন সংগ্রহের শেষ দিনে কাজী সালাউদ্দিনকে চ্যালেঞ্জ জানাতে মনোনয়নপত্র কিনেছেন সাবেক ফুটবলার শফিকুল ইসলাম মানিক।

এছাড়াও সভাপতি পদে লড়বেন বর্তমান কমিটির সহসভাপতি বাদল রায়।


আরও পড়ুন:

আরো এক বছর বার্সেলোনায় থাকছেন লিওনেল মেসি


এদিকে, মনোনয়ন সংগ্রহের শেষ দিনে সভাপতি পদে তিনজন, সিনিয়র সহসভাপতি পদে দুইজন, সহসভাপতি পদে ৫জন এবং সদস্যপদে ২৩জন মনোনয়ন সংগ্রহ করেছেন।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর