অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি

অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি

নিজস্ব প্রতিবেদক

অবশেষে নতুন মৌসুমের অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। এমনিতে দলের অনুশীলন করবেন এমনটা স্বাভাবিক হলেও পরিস্থিতির কারণেই পেয়েছে ভিন্ন মাত্রা। বার্সেলোনা ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়ে ফুটবল বিশ্বে উত্তাপ ছড়ান আর্জেন্টাইন এই তারকা।

বার্সার সঙ্গে দুই দশকের সম্পর্ক চুকিয়ে ফেলার ঘোষণা; ক্লাব সভাপতির সাথে মনোমালিন্য; ক্লাবের সঙ্গে লিওনেল মেসির টানা দশদিনের টানাপোড়নে উত্তপ্ত হয়ে যায় ফুটবল বিশ্ব।

যার অবসান শেষ পর্যন্ত নিজেই করেন আর্জেন্টাইন সুপারস্টার। জানিয়ে দিয়েছেন আগামী একবছর বার্সেলোনাতেই থাকছেন।

করোনাভাইরাস পরীক্ষা করিয়ে নেগেটিভ আসার পর পর অনুশীলনে ফেরেন মেসি। তবে প্রথম দিনে দলগত অনুশীলনে যোগ দেননি রেকর্ড ছয়বারের ব্যালেন ডি’ওর জয়ী।

ব্যাক্তিগতভাবে ভাবে নিজেকে ঝালিয়ে নিয়েছেন এলএমটেন। একই সাথে নয়াকোচ রোনাল্ড কোম্যানের অধীনে এটাই প্রথম সেশন।


আরও পড়ুন:

উয়েফা নেশন্স লিগে ঘুরে দাঁড়ালো ইতালি


এদিকে মেসি ফেরা উচ্ছ্বসিত বার্সা সমর্থকরা। লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস, আশা করছেন কাতালুনিয়ায় ক্যারিয়ার শেষ করবেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। তিনি বলেন, অবশ্যই আমরা সবসময় চাই মেসি আমাদের সঙ্গে থাকুক। এটা আমি অনেকবার বলেছিও। তিনি ফুটবল ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়।  

লা লিগায় ২০ বছর ধরে মেসি প্রতিযোগিতা করছেন। তাই যুক্তিকভাবেই দেখতে চাইবো তার ক্যারিয়ার বার্সেলোনাতেই শেষ হোক। মেসিকে অনুশীলনে ফিরতে দেখে ভীষণ ভালো লাগছে। ২৭ সেপ্টেম্বর ভিয়ারিয়ালের বিপক্ষে ম্যাচ দিয়ে বার্সেলোনা শুরু করবে লা লিগা মিশন।      

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ

সম্পর্কিত খবর