ছোট ভাইকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে পুঁতে রাখে বড় ভাই-ভাবি

ছোট ভাইকে হত্যা করে লাশ ঘরের মেঝেতে পুঁতে রাখে বড় ভাই-ভাবি

অনলাইন ডেস্ক

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে নিজের ছোট ভাইে হত্যা করে ছোট ভাইকে হত্যা করে ঘরের মেঝেতে লাশ পুঁতে রাখে বড় ভাই। কুমিল্লার দেবীদ্বার উপজেলার ভিংলাবাড়ি গ্রামে  এ ঘটনা ঘটেছে।

ঘটনার আট দিন পর আজ মঙ্গলবার লাশটি উদ্ধার হয়।

নিহত ব্যক্তির নাম সোহেল মিয়া (৩০)।

এ ঘটনায় বড় ভাই ইব্রাহীম খলিলের স্ত্রী রোজিনা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

আরও পড়ুন: 

‘চেহারায় মিল’ থাকায় এএসপি পরিচয়ে ২৭ নারীর সঙ্গে অনৈতিক সম্পর্ক

পুলিশ জানায়, ভিংলাবাড়ি গ্রামের প্রয়াত আবুল কাশেমের দুই ছেলে ইব্রাহীম ও সোহেল। দুই ভাইয়ের মধ্যে বাড়ির জমিজমাসহ নানা বিষয় নিয়ে বিরোধ রয়েছে। গত ৩০ আগস্ট দুপুরে দুই ভাইয়ের মধ্যে মারামারি হয়।

এ সময় বড় ভাই ইব্রাহীম খলিল কোদাল দিয়ে সোহেলের মাথায় আঘাত করেন। একপর্যায়ে ঘটনাস্থলেই মারা যান সোহেল। এরপর ইব্রাহীম ও তাঁর স্ত্রী রোজিনা লাশ বস্তায় ভরে তাঁদের বসতঘরে পুঁতে রাখেন।

এদিকে সোহেল মিয়াকে খুঁজে না পেয়ে তাঁর ভাগনে মাঈনউদ্দিন বড় মামা ইব্রাহীমের কাছে জানতে চান। ইব্রাহীম তাঁর ভাগনে মাঈনউদ্দিনকে জানান, সোহেলকে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করানো হয়েছে। এই সময় তাঁদের স্বজনেরা সোহেলের অবস্থান জানার জন্য চাপাচাপি করেন। একপর্যায়ে ইব্রাহীম গা–ঢাকা দেন। এতে সন্দেহ আরও বেড়ে যায়। এরপর এলাকার লোকজন ইব্রাহীমের স্ত্রী রোজিনাকে চাপ দেন। একপর্যায়ে রোজিনা নিজেদের বসতঘরে সোহেলের লাশ পুঁতে রাখার বিষয়টি গ্রামবাসীকে জানান।


আরও পড়ুন: 

বিয়ে করতে না পেরে নারীকে ধর্ষণ করাল ৭ জনকে দিয়ে!


খবর পেয়ে দেবীদ্বার থানার পুলিশ আজ ওই বাড়িতে গিয়ে বসতঘরের মাটি খুঁড়ে বস্তাবন্দী গলিত লাশ উদ্ধার করে।

এরপর ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রোজিনাকে আটক করা হয়েছে।
এ ব্যাপারে ভাগনে মাঈনউদ্দিন মামা হত্যার বিচার চেয়ে বলেন, পারিবারিক বিরোধের জের ধরে ছোট মামাকে হত্যা করা হয়। সোহেল একাধিক বিয়ে করেছেন। তাঁর প্রথম স্ত্রীর সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল আনোয়ার বলেন, পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর