রাঙামাটিতে ব্রাশফায়ারে এক ব্যক্তি নিহত

রাঙামাটিতে ব্রাশফায়ারে এক ব্যক্তি নিহত

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির নানিয়ারচর উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীদের ব্রাশফায়ারে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম সুরেশ চাকমা (৬৫)। পেশায় তিনি চায়ের দোকানদার ছিলেন। মঙ্গলবার রাতে নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের রাবার বাগান এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, নানিয়ারচর উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের রাবার বাগান এলাকায় হঠাৎ হানা দেয় একদল সশস্ত্র সন্ত্রাসী। এসময় নিজ দোকানে ছিল সুরেশ চাকমা। কিছু বোঝার আগে সশস্ত্র সন্ত্রাসীরা তাকে লক্ষ্য করে ব্রাশফায়ার করে। ঘটনাস্থলে তার মৃত্যু নিশ্চিত করে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যায়।

খবর পেয়ে ছুটে আসে স্থানীয় গ্রামবাসী। খবর দেওয়া হয় যৌথবাহিনীর সদস্যদের। পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় পুরো এলাকায় চাপা আতঙ্ক বিরাজ করছে। তবে যৌথবাহিনীর সদস্যরা ওই এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

রাঙামাটি নানিয়ারচর উপজেলার থানার কর্মকর্তা (ওসি) মো. সাব্বির রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত সুরেশ চাকমার লাশ উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর লাশ তার স্বজদের কাছে হস্তান্তর করা হবে। কে বা কারা তাকে গুলি করে হত্যা করেছে সে বিষয়ে সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর