ভেঙে ফেলা হচ্ছে কঙ্গনার অফিস

ভেঙে ফেলা হচ্ছে কঙ্গনার অফিস

অনলাইন ডেস্ক

বেশ কিছুদিন ধরেই বিতর্কের শিরোনামে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার বেশ বিপাকেই পড়েছেন কঙ্গনা। মহারাষ্ট্র সরকারের সঙ্গে বিতর্কের জেরে ভেঙে ফেলা হচ্ছে তার অফিস।  

বুধবার মুম্বাইয়ের পালিতে অবস্থিত নায়িকার প্রযোজনা সংস্থা মনিকর্ণিকা ফিল্মসের অফিসটি ভাঙার কাজ শুরু করেছে বিএমসি।

 

পাশাপাশি কাঠামোগত নিয়ম লঙ্ঘনের কারণে অভিনেত্রীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছে বিএমসির কর্মকর্তারা। অবৈধ নির্মাণের অভিযোগে নোটিশও দেওয়া হয়েছে কঙ্গনাকে।  

news24bd.tv

এদিন বিএমসি-র তরফ থেকে এক উর্ধ্বতন কর্মকর্তা বলেন, প্রথমে ভাঙার কাজ হল। এরপর কঙ্গনার বিরুদ্ধে ক্রিমিনাল অ্যাকশন নেওয়া হতে পারে।

কঙ্গনা হাই কোর্টে বিএমসি-র বিরুদ্ধ একটি মামলা দায়ে করেছেন। এদিনই সেই মামলার শুনানি হবে।

কঙ্গনা ইস্যুতে শিব সেনার সঙ্গে কেন্দ্রের সংঘাত চলছে। সম্প্রতি তাঁকে ওয়াই ক্যাটাগরি নিরাপত্তা দিয়েছে কেন্দ্র। ১১ জন সিআরপিএফ সর্বক্ষণ কঙ্গনার নিরাপত্তায় মোতায়েন থাকবে।

হিমাচল প্রদেশের বাড়িতে তিনি এতদিন ছিলেন। আর সেখান থেকেই বিতর্কে জড়ান। তিনি বলেছিলেন, মুম্বই এখন অধিকৃত কাশ্মীরের মত।

news24bd.tv

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে বলিউডকুইন কঙ্গনা রানাওয়াত। কঙ্গনা হিমাচল প্রদেশের বাড়িতে বসে সুশান্ত মৃত্যুতে মুম্বই পুলিশের তদন্তেরও তীব্র সমালোচনা করেছিলেন।

মহারাষ্ট্রে শিবসেনা নেতৃত্বাধীন বর্তমান সরকারেরও বিরুদ্ধেও একহাত নিয়েছিলেন তিনি। এমনকি এই সরকারের আমলে তিনি মুম্বইতে থাকতে নিরাপত্তার অভাব বোধ করেন বলেও মন্তব্য করেছিলেন। কঙ্গনার মন্তব্যে বেজায় চটেছে শিবসেনা। অভিনেত্রীকে মুম্বই থেকে দূরে থাকারও পরামর্শ দিয়েছেন সেনার নেতারা।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম