হালের ক্রেজ দারশান রাভাল

হালের ক্রেজ দারশান রাভাল

অনলাইন ডেস্ক

অনেককেই বলতে শুনেছি, রিয়েলিটি শো থেকে শুধু স্টার আসে, কোন শিল্পী তৈরি হয় না। কিন্তু এই কথাটা কি সবার ক্ষেত্রে সত্যি। যার মধ্যে সত্যিকারের শৈল্পিক স্বত্ত্বা থাকে, তারা কিন্তু ঠিকেই টিকে থাকার লড়াইয়ে সামনের সারিতে পৌঁছে যায়।  

আর যারা শুধু খ্যাতির পেছনে ছোটে, তারা একটা সময় ঝড়ে যায়।

এমনটাই কিন্তু সময়ের সাথে সাথে আমরা অনেককেই ঝড়ে যেতে আবার সত্যিকারের স্টার হয়ে উঠতে দেখেছি।  

এমন একজন হলে দারশান রাভাল। যিনি উঠে এসেছেন জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ইন্ডিয়া’স র স্টার থেকে। কিন্তু একজন ভালো শিল্পী হওয়ার কারণেই তার গান শ্রোতা-দর্শকদের মন জয় করেছে।

 

দারশান রাভাল। জন্ম ভারতের আহমেদাবাদে হলেও পৈত্রিক সূত্রে গুজরাটের অধিবাসী দারশান। ছোটবেলা থেকে গানের প্রতি ভীষণ আগ্রহ। আর সেই থেকেই চর্চা। আর এই সঙ্গীতের হাত ধরেই ২০১৪ সালে ইন্ডিয়া’র র স্টার থেকে উঠে আসেন শ্রোতাদের পছন্দের শীর্ষে।  

ইন্ডিয়া’স র স্টারে তার প্রথম নিজস্ব গান মেরি প্যাহলি মোহাব্বত এবং তেরা জীকর গান দুটি ইউটিউবে ১৮ কোটি বারের বেশি দেখা হয়েছে। প্রতিভাবান এই শিল্পী ২০১৭ সালে আহমেদাবাদ টাইমসে সেরা কাঙ্খিত পুরুষের তকমা অর্জন করেন।  

গায়ক হিসেবে বলিউডে সুযোগ পাওয়ার গেলো ছয় বছরের মধ্যেই বেশকটি সলো এলবাম রিলিজ করেছেন দারশান। অভিনয় করেছেন নিজের বেশকটি মিউজিক ভিডিওতেও। তার ক্যারিয়ারের মধ্যে ২০১৯ ও ২০ সালে সবচেয়ে বেশি গান রিলিজ হয়েছে দারশান রাভালের।  

নতুন শিল্পীদের মধ্যে দারশান কিন্তু বেশ প্রমিজিং। আর শুধু একজন গায়ক হিসেবেই নয়, দারশান কিন্তু গীতিকার ও কম্পোজার হিসেবেও কাজ করছেন। ভারতে কিন্তু শিল্পীদের বেশ কদর। আর তাই আশা করবো দারশানও ভবিষ্যতে তার এই কদরটুকু অত্যন্ত মেধার সঙ্গেই অটুট রাখবেন।  


আরও পড়ুন: বন্ড সিরিজের নতুন সিনেমা ‘নো টাইম টু ডাই’র ট্রেলার প্রকাশ


নিউজ টোয়েন্টিফোর/নাজিম

সম্পর্কিত খবর