বাদল রায়ের প্রার্থীতা প্রত্যাহারপত্র জমার বিষয়ে কমিশনের সিদ্ধান্ত আজ

প্রত্যাহারপত্র নিয়ে বাফুফেতে আসেন বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়

বাদল রায়ের প্রার্থীতা প্রত্যাহারপত্র জমার বিষয়ে কমিশনের সিদ্ধান্ত আজ

মাহফুজুল ইসলাম

বাফুফে নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন দুই সদস্যপ্রার্থী উত্তর বারিধারা ক্লাবের জাকির হোসেন ও আজমপুর ক্লাবের সাইদুর রহমান মানিক।

এছাড়া অসুস্থতার কারণে নির্বাচন থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন সভাপতি প্রার্থী বাদল রায়। কিন্তু নির্ধারিত সময়ের পর প্রার্থীতা প্রত্যাহারপত্র বাফুফেতে জমা দেয়ায় তার প্রার্থীতার বিষয়ে আজ চূড়ান্ত সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন।

বাফুফে নির্বাচনে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে নির্ধারিত সময়ের মধ্যে প্রত্যাহারপত্র জমা দেন দুই সদস্যপ্রার্থী।

নিজে এসে প্রত্যাহারপত্র দেন আজমপুর এফসির সাউদর রহমান মানিক। এছাড়া প্রতিনিধি মারফত প্রত্যাহারপত্র পাঠান উত্তর বারিধারা ক্লাবের জাকির হোসেন।


আরও পড়ুন: অক্টোবরেই আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইপর্বে খেলতে পারবেন মেসি


নাটকীয়তার তখনো বাকি পুরোটাই। দিনব্যাপী গুঞ্জন ছিলো নিজের নাম প্রত্যাহার করে নিচ্ছেন বাদল রায়।

কিন্তু নির্ধারিত সময়ে বিকেল ৫টা পেরিয়ে যাওয়ায় সবাই ধরেই নিয়েছিলো, সভাপতি পদে শেষ পর্যন্ত থাকছেন বাদল রায়। কিন্তু প্রায় ৬টার দিকে, প্রত্যাহারপত্র নিয়ে ভবনে আসেন বাদল রায়ের স্ত্রী মাধুরী রায়।

এদিকে, নির্ধারিত সময়ের পর প্রত্যাহারপত্র নিয়ে আসায় সেটি গ্রহণ হওয়া না হওয়ার বিষয়টি নির্ধারণ করবেন নির্বাচন কমিশন। জানান বাফুফে সাধারণ সম্পাদক।

আগামী ৩ অক্টোবর হবে বাফুফে নির্বাচন। তবে সভাপতি পদে কাজী সালাউদ্দিনের সাথে আরেক প্রার্থী সফিকুল ইসলাম মানিক এখনো আছেন নির্বাচনী মাঠে।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

সম্পর্কিত খবর