বসুন্ধরা কিংসের সাথে চুক্তি করলেন দুই ব্রাজিলিয়ান

বসুন্ধরা কিংসের সাথে চুক্তি করলেন দুই ব্রাজিলিয়ান

মাহফুজুল ইসলাম

আসন্ন ফুটবল মৌসুমের জন্য দুই ব্রাজিলিয়ান ফুটবলারের সাথে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর করেছে বসুন্ধরা কিংস। এসময়, দুই ফুটবলার ফার্নান্দেজ ও রবিনহো নিজেদের সেরাটা দিয়ে আসন্ন মৌসুমের শিরোপা কিংসের তাঁবুতে নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন। দুই ফুটবলারকে দলে পেয়ে ভালো কিছুর প্রত্যাশা কিংস সভাপতির।

দেশের ফুটবল পাওয়ার বুসন্ধরা কিংস এরই মাঝে ফুটবল ভক্তদের হৃদয়ে ভিন্নভাবে জায়গা করে নিয়েছে।

গেল এএফসি কাপের একমাত্র ম্যাচে দলটির পারফর্মেন্সের পর ফুটবলের বিজ্ঞাপন হয়ে উঠেছে বসুন্ধরা কিংস।

এএফসি কাপ ও আসন্ন মৌসুমকে সামনে রেখে দুই ফুটবলারের সাথে চুক্তির বিষয়ে এগুচ্ছিল ক্লাবটি। কিন্তু করোনায় এএফসি কাপ স্থগিত হয়ে যাওয়ায় কিছুটা দু:শ্চিতায় ছিলো কিংস। তবে, দুই ব্রজিলিয়ানকে ঘরে রেখে আসন্ন মৌসুমের অনুশীলন শুরু করে দিচ্ছে পেশাদার লিগ চ্যাম্পিয়নরা।

আর এর আগে ফার্নান্দেজ ও রোবিনহোর সাথে হলো প্রতিক্ষিত চুক্তি।


আরও পড়ুন: বাফুফে নির্বাচন: প্রার্থীর চূড়ান্ত তালিকা প্রকাশ


ফুটবলার ফার্নান্দেজ জানান, আমি এখানে একেবারে নতুন। তবে আমার অভিজ্ঞতা কাজে লাগিয়ে বসুন্ধরা কিংসকে ভালো কিছু উপহার দিতে চাই। আমার বিশ্বাস আমি আমার সেরাটা দিয়ে এখানে দলকে ভালো কিছু দিতে পারবো।

রবিনহো জানান, প্রত্যাশা অনুযায়ী নিজের সেরাটা দেয়ার চেষ্টা করবো। বিশ্বের বিভিন্ন দেশে আমার খেলার অভিজ্ঞতা কাজে লাগাবো। আমি বিশ্বাস করি ক্লাবের আস্থার প্রতিদান দিতে পারবো।

দুই ব্রাজিলিয়ান ফুটবলারকে নিজেদের তাঁবুতে ভিড়িয়ে খুশি কিংস সভাপতি ইমরুল হাসান।

এই দুই ফুটবলারের সাথে কিংসের তাঁবুতে আছে আর্জেন্টাইন হার্নান বার্কোস। খুব দ্রুতই দলের হয়ে অনুশীলন শুরু করবেন তিন ফরেইন রিক্রুট।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ