এনসিবির নজরে সারা আলী খান

নিজস্ব প্রতিবেদক

এনসিবির নজরে সারা আলী খান

এবার মাদক নিয়ন্ত্রণ সংস্থার (এনসিবি) নজরে বলিউড অভিনেত্রী সারা আলী খান। এনসিবি বলছে, সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী জানিয়েছেন নিয়মিত মাদক সেবন করেন সাইফ আলি খানের কন্যা। মাদক কারবারিদের সঙ্গেও তাঁর যোগাযোগ রয়েছে।

কলকাতাভিত্তিক সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়। 

প্রতিবেদনে বলা হয়, সংবাদমাধ্যমের একাংশের দাবি, সারা আলি খানকে সমন পাঠাতে পারে এনসিবি।


রও পড়ুন: অ্যালেক্সায় অমিতাভ


সংস্থাটি আরও বলছে, তিনি একাই নন, সংস্থাটির নজরে রয়েছেন রাকুল প্রীত সিং এবং সিমন খামবাট্টাও। এনসিবির জিজ্ঞাসাবাদের সময় এই তিন অভিনেত্রীর নাম নিয়েছেন রিয়া চক্রবর্তী। শোনা যাচ্ছে, খুব শিগগিরই তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠাবে তদন্তকারী এই সংস্থাটি।

খবরে বলা হয়, রিয়া যার থেকে মাদক কিনতেন, তার পাশাপাশি অন্য একজনের থেকেও সারা মাদক কিনতেন বলে অভিযোগ। তদন্তকারীদের অনুমান, সারার থেকেও সুশান্তের জন্য মাদক নিয়ে যেতেন রিয়া। আজ মাদক পাচারকারী হিসেবে অভিযুক্ত সূর্যদীপ মলহোত্রের মুম্বইয়ের বাড়িতে তল্লাশি চালায় এনসিবি। সূর্যদীপকে হেফাজতেও নেওয়া হতে পারে।  এ ছাড়াও তিনজন মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়েছে।

অন্যদিকে, বলিউডের মাদকযোগের অভিযোগ সঠিক বলে আজ লোকসভায় দাবি করেন বিজেপি সাংসদ তথা অভিনেতা রবি কিষেণও। তাঁর দাবি, দেশের যুবসমাজকে ধ্বংস করে দিতে চীন ও পাকিস্তানের এ এক সুপরিকল্পিত চক্রান্ত।

নিউজ টোয়েন্টিফোর/নাজিম

মন্তব্য