অন্তঃসত্ত্বা স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা!

প্রতীকী ছবি

অন্তঃসত্ত্বা স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে পুড়িয়ে হত্যা!

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

সিরাজগঞ্জের এনায়েতপুরে অন্তঃসত্ত্বা স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে স্বামী। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে সোনিয়া মারা যায়। ওই গৃহবধূর নাম সোনিয়া (২২)।

তিনি এনায়েতপুর থানার খামারগ্রাম গ্রামের তাঁত শ্রমিক জাহাঙ্গীরের স্ত্রী ও রুপনাই ছোনভিটা গ্রামের দিনমজুর আব্দুল খালেকের মেয়ে।  

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, ২০১৪ সালে জাহাঙ্গীর প্রেম করে সোনিয়াকে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর থেকেই পারিবারিক কলহের কারণে জাহাঙ্গীর প্রায়ই সোনিয়াকে মারধর করত।

মঙ্গলবার দুপুরের দিকে জাহাঙ্গীর সোনিয়াকে বাড়ির পাশে একটি চেপা গলিতে নিয়ে শরীরে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। পরে সোনিয়ার চিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।  

রাতে হাসপাতাল কর্তৃপক্ষ সোনিয়াকে ঢাকায় স্থানান্তর করে। কিন্তু সেখান থেকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে নেওয়ার পর ভোরের দিকে  সোনিয়া মারা যান।

ওসি রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, এ ঘটনায় সোনিয়ার মা নুরুন্নার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। বর্তমানে জাহাঙ্গীরকে আটকের চেষ্টা চলছে। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

 

সম্পর্কিত খবর