ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ভিডিও উদ্ধার করল পুলিশ

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ভিডিও উদ্ধার করল পুলিশ

অনলাইন ডেস্ক

কুমিল্লার দেবীদ্বারে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কয়েক দফা ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত ফয়েজ উল্লাহকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি কলেজছাত্র বলে জানা গেছে।

পুলিশ ফয়েজ উল্লাহর মোবাইল ফোনে ধারণ করা ধর্ষণের ওই ভিডিও ক্লিপটি উদ্ধার করেছে।

আরও পড়ুন: বিয়ে করতে না পেরে নারীকে ধর্ষণ করাল ৭ জনকে দিয়ে!

বৃহস্পতিবার ফয়েজকে কুমিল্লার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ফয়েজ উল্লাহ উপজেলার ধামতী ইউনিয়নের তেবারিয়া  গ্রামের মো. আবদুল আলিম মিয়ার ছেলে। সে পাশের দুয়ারিয়া এজি মডেল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। শিশুর চাচা তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন: ফেসবুকে পরিচয়, প্রেমিকাকে ডেকে এনে ‘ধর্ষণ’

ওই শিশু ছাত্রীর চাচা জানান, ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসায় ষষ্ঠ শ্রেণিতে পড়ে। ফয়েজ উল্লাহ সম্পর্কে তার প্রতিবেশী চাচা হয়। এরপরও ফয়েজ বিভিন্ন সময়ে তার ভাতিজিকে উত্ত্যক্ত করত। গত ২২ মে দুপুরে ভাতিজি ফয়েজ উল্লাহর বাড়ির সামনে দিয়ে যাচ্ছিল। এ সময় তাকে জোর করে তুলে নিয়ে ধর্ষণ করে। এ সময় ফয়েজ মোবাইল ফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখে। ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া এবং মানুষকে দেখানোর হুমকি দিয়ে ফয়েজ উল্লাহ কয়েকবার ওই শিশু ছাত্রীকে ধর্ষণ করে।

আরও পড়ুন: লঞ্চের কেবিনে ধর্ষণ-হত্যার শিকার নারীর পরিচয় মিলেছে

দেবীদ্বার থানার ওসি মো. জহিরুল আনোয়ার জানান, অভিযুক্ত ফয়েজ উল্লাহকে তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: নিজের মেয়েকে ধর্ষণ, জেল খেটে বেরিয়ে শিশু ধর্ষণ

(নিউজ টোয়েন্টিফোর/তৌহিদ)

সম্পর্কিত খবর