আবারো মাঠের রাজনীতিতে ফিরছে আওয়ামী লীগ

আবারো মাঠের রাজনীতিতে ফিরছে আওয়ামী লীগ

আফরিন আনোয়ার

করোনা মহামারিতে সীমিত পরিসরে রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ড পরিচালিত হলেও সেপ্টেম্বরের শেষ থেকে পুরোদমে শুরু হচ্ছে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড।  

দলীয় নেতারা জানিয়েছেন উপ-নির্বাচন, সর্ব পযায়ের কমিটি গঠন, তৃণমূলকে সংগঠিত করা এবং গণভবনে দলীয় সভানেত্রীর সাথে বৈঠকের মধ্যদিয়ে আবারো মাঠের রাজনীতিতে ফিরছে আওয়ামী লীগ।

news24bd.tv

মানুষের জীবনযাত্রা আর অর্থনীতির পাশাপাশি বৈশ্বিক করোনার প্রভাবে ভয়াবহ ভাবে স্থবির হয়ে যায় দেশের রাজনৈতিক কর্মকান্ড। করোনায় আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন এমন নেতাকমীর সংখ্যাও কম নয়।

তবে দীর্ঘ সময় পর কাটতে শুরু করেছে এই স্থবিরতা। মানুষের জীবনযাত্রা আর অর্থনীতির পাশাপাশি আবারো মাঠে ফিরছে দেশের রাজনীতি। আওয়ামী লীগ নেতারা বলছেন, করোনাকালে স্বাস্থ্যগত বিষয়টি মাথায় রেখেই এবার গতি ফেরাতে চান সাংগঠনিক কর্মকান্ড।

news24bd.tv

মাহবুব উল আলম হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ জানান, সব দিক বিবেচনায় রেখে সীমিত পরিসরে আওয়ামী সভানেত্রীর দিক নির্দেশনায় আবারো সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে আওয়ামী লীগকে শক্তিশালী করে গড়ে তোলা হবে।


আরও পড়ুন: যানজটের ভোগান্তি কমতে পারে আরো ৩ বছর পর


news24bd.tv

আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিম

যে কোন সময়ের মতো করোনাকালেও গণতন্ত্রের অনুশীলন এবং দেশের জনগণের আস্থা ধরে রাখাই আওয়ামী লীগের জন্য বড় চ্যালেঞ্জ বলে জানান আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ. ফ. ম. বাহাউদ্দিন নাসিম।

আর সে লক্ষেই প্রেসিডিয়াম বৈঠক থেকে প্রাপ্ত সভানেত্রীর দিক নির্দেশনা অনুযায়ী কাজ করবে তারা।

নিউজ টোয়েন্টিফোর / সুরুজ আহমেদ